হামাও এইঠে মির্জা ফকরুলক চাহাছি..!

রবিবার, ১৪ জানুয়ারি ২০১৮ | ৬:০০ অপরাহ্ণ |

হামাও এইঠে মির্জা ফকরুলক চাহাছি..!
১৯৮৬ সালের পর থেকে ঠাকুরগাঁও-২ আসন টি এ পর্যন্ত দবিরুল ইসলাম এমপির দখলেই আছে। এই আসনে ক্ষমতাসীন দলের এমপি দবিরুলের কাছ থেকে সংসদের চেয়ারটি দখল করতে বারবারই হিমশিম খাচ্ছেন জামাত সমর্থিত প্রার্থী আব্দুল হাকিম। আর এখন এই নির্বাচনী এলাকার বিএনপি সমর্থিত মানুষরা এক নতুন মুখ দেখার জন্য বেশ ফুলে ফেঁপেই উঠেছেন।

গতকাল রাত সাড়ে ৮ টার দিকে ধর্মগড় চেকপোস্ট বাজারের একটি চায়ের দোকানে বসলাম। কয়েকজন বৃদ্ধ মানুষ সময় টিভির পর্দায় চোখ রেখেছেন ভোট সংলাপ” অনুষ্ঠানটি দেখার জন্য। অনুষ্ঠানে জেলা বিএনপির সহ-সভাপতি কাজী ফাহিম বলেন, আমরা ঠাকুরগাঁও-২ আসনে এবার মির্জা ফকরুল ইসলাম(আলমগীর) কে প্রার্থী হিসেবে দেখতে চায়।

এই কথা শুনার পরপরই ৭-৮ জন বৃদ্ধ মানুষ করতালি দিয়ে উচ্চস্বরে বলতে থাকেন ঠিক ছে, হামাও এইঠে মির্জা ফকরুলক চাহাছি। হামার মনের কাথাডাই কহিছেন।”

এছাড়া বালিয়াডাঙ্গী ও হরিপুর এই দুই উপজেলার বিএনপি সমর্থিত মানুষরা শক্তিশালী আওয়ামীলীগের বিরুদ্ধে ভোট যুদ্ধে লড়াইয়ের জন্য মির্জা ফকরুল ইসলাম(আলমগীর) কেই চাচ্ছেন। আর এখন এমনেই এক সুরে ভাসতেছে ঠাকুরগাঁও-২ আসনটি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অসহায় বৃদ্ধার পাশে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি,দায়ভার বহনের আশ্বাস নির্বাহী অফিসারের…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com