হার্দিক-রাহুলকে ফের তলব

মঙ্গলবার, ০২ এপ্রিল ২০১৯ | ৪:৩১ অপরাহ্ণ |

হার্দিক-রাহুলকে ফের তলব
ফাইল ছবি

হার্দিক পান্ডিয়া এবং লোকেশ রাহুলকে তলব করেছেন ভারতের অবসরপ্রাপ্ত বিচারপতি ডি কে জৈন। তিনি সুপ্রিম কোর্ট নিযুক্ত ভারতীয় ক্রিকেট বোর্ডের ন্যায়পাল। টেলিভিশন চ্যানেলের একটি অনুষ্ঠানে হার্ডিক পান্ডিয়া এবং কেএল রাহুল নারীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। সেটার নিষ্পত্তি এখনও হয়নি। তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার আগে জৈন চান দুই ক্রিকেটারের সঙ্গে আলাপ করতে।

তাদেরকে ডাকার ব্যাপারে জৈন জানান, দু’জনের বক্তব্য না শুনে কোন সিদ্ধান্তে আসা যায় না। সিদ্ধান্তে আসা ঠিকও না। কারও কথা না শুনে তাকে দোষী বলা ভালো সিদ্ধান্ত না। আমি সেজন্য তাদের নোটিশ দিয়েছি। তারা আসবে কিনা তা অবশ্য আমি জানি না।’

বিসিসিআই এখনও জৈনর সঙ্গে কেএল রাহুল এবং হার্ডিক কবের মধ্যে কথা বললেন সে সময়সীমা দেয়নি। তবে বিসিসিআই এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচকরা চাচ্ছেন বিশ্বকাপের আগে বিষয়টার সুরহা হয়ে যাক।

গোলবাধছে অন্য জায়গায়। ভারতে যে চলছে আইপিএল। রাহুল এবং হার্দিক দু’জনই তাদের দলের নিয়মিত ক্রিকেটার। হার্ডিকের মুম্বাই ইন্ডিয়ান্স ও রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাবকে তাই সময় বের করে ছাড়া দিতে হবে এই দ্রুই ক্রিকেটারকে। দুই ক্লাব কখন, কিভাবে সেই সিদ্ধান্তটা নেয় সেটাই এখন দেখার বিষয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com