হাসপাতালে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করা হবে-রমেশ চন্দ্র সেন…

সোমবার, ০৬ জানুয়ারি ২০২০ | ৬:৩৭ অপরাহ্ণ |

হাসপাতালে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করা হবে-রমেশ চন্দ্র সেন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করা হবে। সেই সাথে এই হাসপাতালের যে কোন সমস্যা দ্রুততার সাথে সমাধান করা হবে এবং এখানে উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করা হবে।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রোগীর সংখ্যা অনেক বেশি। রোগীদের কষ্ট লাঘবে চিকিৎসকদের ভালমত চিকিৎসা সেবা দিতে হবে। চিকিৎসার মান বাড়াতে সবাইকে কাজ করতে হবে।

আরো দেখুনঃ আওয়ামী লীগে স্বজনপ্রীতির ঠাঁই নেই-রমেশ চন্দ্র সেন

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার চিকিৎসা খাত উন্নত করতে বিভিন্ন রকম কাজ করেই যাচ্ছে। ঠাকুরগাঁওসহ প্রত্যেকটা হাসপাতালে চিকিৎসা সেবার মান বৃদ্ধি করা হয়েছে। রংপুর বিভাগের মধ্যে ঠাকুরগাঁও জেলা চিকিৎসা সেবার দিক দিয়ে এগিয়ে রয়েছে। এর ধারাবাহিকতা ধরে রাখতে হবে।

রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ২শ শয্যা ভবনে অনেক জনবল প্রয়োজন। আউট সোর্সিং এর মাধ্যমে এখানে জনবল নিয়োগ দেয়া হবে। এতে করে মানুষের দুর্ভোগ কমবে এবং সঠিক চিকিৎসা সেবা পাবে।

ঠাকুরগাঁও জেলার স্বাস্থ্যখাতকে এগিয়ে নিতে চিকিৎসক সহ সকলকে সহযোগিতা করার আহ্বান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সাবিনা আলম, ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে.এম. কামরুজ্জামান সেলিম, সিভিল সার্জন আনোয়ারুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, শিশু বিশেষজ্ঞ ডা: শাহজাহান নেওয়াজ, ডা: চপল প্রমুখ।

সভা শেষে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ২শ শয্যা ভবনের শুভ সূচনা করেন এবং হাসপাতালের কক্ষের ভেতরে থাকা রোগীদের খোঁজখবর নেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পতিত জমিতে ব্রি ধান-৫৪ চাষে সফল কৃষক দ্বীন মোহাম্মদ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com