হাসপাতালে সিঙ্গাপুরের ডাক্তাররা, বসছেন বোর্ড মিটিংয়ে

সোমবার, ০৪ মার্চ ২০১৯ | ১০:২৫ পূর্বাহ্ণ |

হাসপাতালে সিঙ্গাপুরের ডাক্তাররা, বসছেন বোর্ড মিটিংয়ে
ছবি: অনলাইন

সিঙ্গাপুরের ডাক্তারদের প্রতিনিধি দল আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে আবারও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গিয়েছেন।

এর আগে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চার সদস্যের প্রতিনিধি দল রোববার রাতে ঢাকায় পৌঁছে। রাতেই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে তারা বিএসএমএমইউতে যান।

জানা গেছে, সিঙ্গাপুরের ডাক্তারদের প্রতিনিধি দলের সঙ্গে আজ সকাল সাড়ে ১০টায় বোর্ড মিটিংয়ে বসছেন বাংলাদেশের চিকিৎসকরা। এরপর চিকিৎসার পরবর্তী সিন্ধান্ত নেয়া হবে। সিঙ্গাপুরের এ প্রতিনিধি দলে একজন বিশেষজ্ঞ চিকিৎসক, একজন সহকারী ও দুজন নার্স রয়েছেন।

রোববার (৩ মার্চ) ভোর ৬টায় নিজ বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সকাল সাড়ে ৭টায় ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউতে নেয়া হয়। প্রথমে তাকে আইসিইউ-তে নেয়া হলেও বর্তমানে সিসিইউ-তে রাখা হয়েছে।

রোববার দুপুরে বিএসএমএমইউ’র কার্ডিওলজি বিভাগের প্রধান সৈয়দ আলী আহসান বলেন, ‘ওনার (ওবায়দুল কাদের) তিনটি নালীতেই ব্লক ছিল। যেটা ক্রিটিক্যাল ছিল, এলইডি বলে। এলইডিতে ৯৯ শতাংশ… যেটার জন্য ওনার এই সমস্যা হয়েছে, আমরা শুধু সেটিকে সারাই করেছি। কিন্তু সেটা বোধহয় পর্যাপ্ত নয়। সবগুলোই সারানো দরকার, কিন্তু এই মুহূর্তে সারানো যাবে না। সারাতে গেলে আরও বিপদ ঘটবে।’

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com