জনপ্রিয় কৌতুক অভিনেতা আনিস আর নেই

সোমবার, ২৯ এপ্রিল ২০১৯ | ১২:১১ অপরাহ্ণ |

জনপ্রিয় কৌতুক অভিনেতা আনিস আর নেই
অনলাইন ছবি

জনপ্রিয় কৌতুক অভিনেতা আনিসুর রহমান আনিস আর নেই (ইন্নালিল্লাহি … রাজিউন)। রোববার রাত ১১টার দিকে রাজধানীর টিকাটুলীর নিজ বাসায় ইন্তেকাল করেন তিনি। তার বয়স হয়েছিল ৭৮ বছর।

পরিবার সূত্রে জানা গেছে, রাতে ঘুমানোর মধ্যে মারা যান আনিস। তার মেয়ের জামাই আলাউদ্দিন শিমুল জানান, রাতে নামাজ পড়ে ঘুমাতে গিয়েছিলেন বাবা (শ্বশুর)। ওখানেই তার স্ট্রোক হয়।

webnewsdesign.com

টিকাটুলী জামে মসজিদে আজ সকাল ৯টায় আনিসের প্রথম জানাজা হয়। এর পর তার লাশ নেয়া হবে ফেনীর ছাগলনাইয়া থানার বল্লবপুরে গ্রামের বাড়িতে। সেখানে বাদ আসর জানাজা শেষে তাকে সমাহিত করা হবে পারিবারিক কবরস্থানে।

১৯৬০ সালে ‘বিষকন্যা’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে আনিসের অভিনয়ে হাতেখড়ি। যদিও ছবিটি মুক্তি পায়নি। ১৯৬৩ সালে মুক্তি পায় আনিস অভিনীত প্রথম ছবি ‘এইতো জীবন’। তারপর থেকে আর পিছু তাকাতে হয়নি তাকে। তার অভিনয় দর্শক মনে স্থান করে নিয়েছে।

তার বাবা মরহুম আমিনুর রহমান চা বাগানের ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। গ্রামের বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়ার দক্ষিণ বল্লবপুরে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com