হা ডু ডু খেলাকে কেন্দ্র করে  দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

শনিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৮ | ৬:৩৫ অপরাহ্ণ |

হা ডু ডু খেলাকে কেন্দ্র করে  দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০
জামালপুরের ইসলামপুরে দু’পক্ষের সংঘর্ষে ৩০জন আহত

ইয়ামিন মিয়া, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে দু’পক্ষের সংঘর্ষে ৩০জন আহত হয়েছে। হা ডু ডু খেলাকে কেন্দ্র করে গতকাল শনিবার দুপুরে উপজেলার চরপুটিমারী ইউনিয়নের আইড়মারী গ্রামে ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,উপজেলার চরপুটিমারী ইউনিয়নের উত্তর আইড়মারী ও দক্ষিণ আইড়মারী গ্রামের দু’পক্ষের মধ্যে শুক্রবার বিকালে হা ডু ডু খেলার সময় উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়।এ সময় উত্তর আইড়মারী গ্রামের খেলোয়াড় সুজন দক্ষিণ আড়রমারী গ্রামের রাজাকে ঘুষি মারে এতে উভয় পক্ষের মধ্যে চরম হাতা হাতি বাঁধে। এসময় এলাকার গন্যমান্য ব্যাক্তিদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।


কিন্তু শাহাবুদ্দিন,ছালাম উদ্দিনের নেতৃত্বে উত্তর আইড়মারী গ্রামের লোকজন শনিবার দুপুরে দক্ষিণ আইড়মারী গ্রামের রাজু(১৯),কুদ্দস(৫৫) ও বেলালের(১৫)বাড়িতে গিয়ে হামলা চালায়। এতে উভয় পক্ষে তমুল সংঘর্ষে ৩০ জন আহত হয়।

আহতরা হলেন-শাজাহান(৩৫), আকছের(৫৫), সুজন(২৪), আব্দুর রশিদ(৩৭), জয়নাল(৫০),আকবর খা(৫০), ফেরদৌস(৩৫), আব্দুল কুদ্দস(৪৫),হাসান(২৭), শরিফ(৩৩), নয়ন(২৫),আতাহার,মুক্তার, ফরিদ,খালেক,জরিপ সহ অন্তত ৩০ জন আহত হয়।


এদের মধ্যে গুরুতর আহত হয়েছেন- দক্ষিন আইড়মারী গ্রামের জরিপ উদ্দিনের ছেলে রাজু(১৯), জমুর আলীর ছেলে কুদ্দুস(৫৫),জয়নাল উদ্দিনের ছেলে বেলাল(১৫),শরিফের ছেলে নাসির(২৪) এদের জামালপুর ও উত্তর আইড়মারী গ্রামের সাহাজলের ছেলে হাসান(২৭),মৃত নাছির উদ্দিনের ছেলে আকসের(৫৫),নুর মোহম্মদের ছেলে সুজন(২৪)কে শেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইসলামপুর থানার ওসি (তদন্ত) আনসার উদ্দিন ঘটনা নিশ্চিত করে জানান, ঘটনার স্থল পরিদর্শন করেছি।এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। তবে এখনো কোন পক্ষ অভিযোগ দেয়নি।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেব।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com