নোয়াখালীতে

হিমোফিলিয়া রোগে আক্রান্ত মুক্তিযোদ্ধা পরিবার, জীবন বাঁচাতে সাহায্যের আবেদন…

শনিবার, ১৮ জুন ২০২২ | ১০:২২ অপরাহ্ণ |

হিমোফিলিয়া রোগে আক্রান্ত মুক্তিযোদ্ধা পরিবার, জীবন বাঁচাতে সাহায্যের আবেদন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট

নোয়াখালীর সোনাইমুড়ীতে হিমোফিলিয়া রোগে আক্রান্ত মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে ২ সদস্যের জীবন বাঁচাতে সাহায্যের আবেদন জানানো হয়েছে।

মুক্তিযোদ্ধাগণ দেশের গর্বিত সন্তান এ সন্তানেরাই জীবন বাজি রেখে যুদ্ধ করেছে বলে আমরা আজ স্বাধীন দেশের নাগরিক। সেই মুক্তিযোদ্ধা পরিবারের ৩ সদস্য মারাত্মক হিমোফিলিয়া রোগে আক্রান্ত হয়ে অর্থের অভাবে সুচিকিৎসা করাতে না পেরে ইতিমধ্যে ১ জনের মৃত্যু হয়েছে। অবশিষ্ট ২ সদস্যের জীবন বাঁচাতে সকলের নিকট আর্থিক সহযোগিতা কামনা করছেন নোয়াখালী সোনাইমুড়ি উপজেলার উত্তর ওয়াসেকপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত শফি উল্ল্যার পুত্র খোরশেদ আলম খোকন।


রিক্সা চালিয়ে কোনোমতে জীবন নির্বাহ করে আসছে। কিন্তু তার ফুটফুটে ৩ পুত্র সন্তান হাসান (১৭), হোসেন (১৪), সামির (১২), মারাত্মক হিমোফিলিয়া রোগে আক্রান্ত হয়ে আর্থিক অভাব অনটনে সুচিকিৎসা করাতে না পেরে এরই মাঝে বড় পুত্র হাসান (১৭) প্রায় দেড় বছর পূর্বে মৃত্যুবরণ করেন। অপর ২ সন্তান হোসেন ও সামিরের অবস্থা সংকটাপন্ন। সন্তানদের চিকিৎসা ব্যয়ভার মিটাতে গিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য খোরশেদ আলম খোকন সহায় সম্পদ যা ছিল তা বিক্রি করে এখন পথে বসার উপক্রম হয়েছে।

এ ব্যয়বহুল চিকিৎসার ব্যয় ভার মিটাতে না পেরে ২ সন্তানের জীবন বাঁচাতে দেশের দানশীল, ধর্নাঢ্য ব্যক্তিবর্গ শিল্পপতিসহ সকলের আর্থিক সহযোগিতা চেয়েছেন।


সহযোগিতা পাঠানোর ঠিকানা:
বিকাশ পারসোনাল ০১৭৫৭-৪৮১০৭৭

সোনালী ব্যাংক
সোনাইমুড়ি শাখা
একাউন্ট নং ৩৮২৪০০১০২৪৩৩৬


অগ্রনী ব্যাংক হিসাব নং ৯১৩৭

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com