ময়মনসিংহের

১০ উপজেলায় আ’লীগ ৪ বিদ্রোহী ৬ চেয়ারম্যান নির্বাচিত

মঙ্গলবার, ০২ এপ্রিল ২০১৯ | ৬:২২ অপরাহ্ণ |

১০ উপজেলায় আ’লীগ ৪ বিদ্রোহী ৬ চেয়ারম্যান নির্বাচিত
সম্প্রতি ছবি

 

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপে ময়মনসিংহের ১৩ উপজেলার মধ্যে ১০ উপজেলায় নিরুত্তাপ ও শান্তিপূর্ণ ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

এর মধ্যে সদর উপজেলার ১০০ কেন্দ্রে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ সম্পন্ন হয়। ইভিএম পরিচালনার জন্য সেনাবাহিনী ও নির্বাচন কমিশনের লোকজন তদারকি করেন। জেলার ৯৪৩ ভোট কেন্দ্রের কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

অপরদিকে হাইকোর্টের এক আদেশে ত্রিশাল উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন।

গফরগাঁও উপজেলায় চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় এবং তারাকান্দা উপজেলা পরিষদের মেয়াদ উত্তীর্ণ না হওয়ায় এ তিনটি উপজেলায় নির্বাচন হয়নি।

এছাড়া ১০ উপজেলার মধ্যে দুই উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিতসহ আওয়ামীলীগের ৪ জন ও বিদ্রোহী আওয়ামীলীগের ৬ জন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যানগণ হচ্ছেন- হালুয়াঘাটে চেয়ারম্যান পদে মাহমুদুল হক সায়েম নৌকা প্রতিক। তিনি পেয়েছেন ৪৩ হাজার ৯ শত ৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কবিরুল ইসলাম বেগ (স্বতন্ত্র)ঘোড়া প্রতীকে ১১ হাজার ৪শ ১২ ভোট পেয়েছেন।

ধোবাউড়ায় চেয়ারম্যান পদে ডেবিট রানা (বিদ্রোহী আওয়ামীলীগ)আনারস প্রতিক নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২১হাজার ৬ শ ৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিদ্রোহী আওয়ামীলীগ মজনুমৃধা ১৯ হাজার ৩শ ১৪ ভোট পেয়েছেন।

ফুলপুরে চেয়ারম্যান পদে আতাউল করীম রাসেল (বিদ্রোহী আওয়ামীলীগ) ঘোড়া প্রতীক নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৬৭ হাজার ৮শ ৯১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হাবিবুর রহমান নৌকা প্রতীক ২০হাজার ১শ ১০ ভোট পেয়েছেন।

গৌরীপুরে চেয়ারম্যান পদে মোফাজ্জল হোসেন খান (বিদ্রোহী) দোয়াত কলম প্রতীকে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৩৭হাজার ৩৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আলী আহাম্মদ খান পাঠান সেলভী (বিদ্রোহী) মটর সাইকেল প্রতিক ২৬ হাজার৬শ ৪৪ ভোট পেয়েছেন।

ঈশ্বরগঞ্জে চেয়ারম্যান পদে মাহমুদ হাসান সুমন নৌকা প্রতীক নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৬৩ হাজার ৩শ ৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বদরুল আলম প্রদীপ আনারস প্রতিক ৫১ হাজার ৯শ২৫ ভোট পেয়েছেন।

নান্দাইলে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন হাসান মাহমুদ জুয়েল (বিদ্রোহী আওয়ামীলীগ) আনারস প্রতিক। তিনি পেয়েছেন ৭১ হাজার ১২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীক আব্দুল মালেক সরকার পেয়েছেন ৫০ হাজার ৬৭ ভোট।

মুক্তাগাছায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল হাই আকন্দ (আনারস) ৫৩ হাজার ৫শ ১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের বিল্লাল হোসেন সরকার নৌকা প্রতীক পেয়েছেন ৩৭ হাজার ৬শ ৭১ ভোট।

ভালুকায় আওয়ামীলীগের বিদ্রোহী আবুল কালাম (আনারস) প্রতীক ৫০ হাজার ৮১৩ ভোট পেয়ে নিবার্চিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের প্রার্থী গোলাম মোস্তফা নৌকা প্রতীক ৪৯ হাজার ৪শ ৫৪ভোট পেয়েছেন।

অপরদিকে ময়মনসিংহ সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আশরাফ হোসাইন ও ফুলবাড়িয়া উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল মালেক সরকার বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com