১০ দিনেও মামলা নেয়নি কাঠালিয়া থানা পুলিশ, অবশেষে আদালতে মামলা…

মঙ্গলবার, ৩১ আগস্ট ২০২১ | ৮:৫৩ অপরাহ্ণ |

১০ দিনেও মামলা নেয়নি কাঠালিয়া থানা পুলিশ, অবশেষে আদালতে মামলা…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার ছোনাউটা গ্রামের হতদরিদ্র পরিবারের জমিজমা ও পারিবারিক বিরোধের জেরে বৃদ্ধা এক নারীকে পিটিয়ে জখম করার ঘটনার ১০ দিন পরে অবশেষে মামলা হয়েছে ঝালাকাঠি জজ অদালতে। যাহার মামলা নং-১২৪/২০২১ইং।

মামলা সূত্রে ও পারিবারিক সূত্রে জানা যায়, ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার ছোনাউটা গ্রামের মৃত হালিম খানের পরিবারের সাথে একই গ্রামের বাবুল খানের পরিবারের সাথে জমিজমা ও পারিবারিক বিরোধ চলছিলো দীর্ঘদিন যাবত| এই কারনে গত ১৮ই আগস্ট বিকাল আনুমানিক ৩টার দিকে মামলার বাদীর মা মৃত হালিম খানের স্ত্রী ছাহেরা বেগমের সাথে কথা কাটাকাটি হলে বিবাদী পক্ষের শুভ খান(২৫), বাবুল খান(৫০), সালেহা(৪৫), সালমা(২৮) লোহার রড সহ লাঠি সোটা নিয়ে আক্রমন করে। এতে ছাহেরা বেগম এর মাথায় ও হাতে মারাত্মক জখম হয়। সে মাটিতে লুটিয়ে পড়লে তাকে উদ্ধার করে প্রথমে আমুয়া হাসপাতালে ভর্তি করা হলে ডাক্তার রোগীর অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন।

webnewsdesign.com

মামলার বাদী মোঃ ছলিম খান বলেন,পরের দিন কাঁঠালিয়া থানায় লিখিত অভিযোগ করা হলে কাঁঠালিয়া থানা পুলিশ হাসপাতালে ও ঘটনাস্থলে পরির্দশন করতে যান। পরে মামলা করার জন্য বার বার কাঁঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলুক চন্দ্র রায়কে তাগিদ দিলে তিনি নাটকীয় ভাবে ১০ দিন ঘুরিয়ে মামলা না নেয়ার কথা বলেন। পরে গত ২৯শে আগস্ট ঝালকাঠি জেলা জজ আদালতে সি আর ১২৪/২০২১ ইং মামলা দায়ের করি।

এই বিষয় কাঁঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, মামলাটি না নেয়ার কারন ছিলো স্থানীয় ভাবে মীমাংসা করার চেস্টা করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com