১৭তম বিবাহবার্ষিকীতে স্বামীকে কিডনি উপহার দিলেন স্ত্রী

রবিবার, ১০ মার্চ ২০১৯ | ১:৫৫ অপরাহ্ণ |

১৭তম বিবাহবার্ষিকীতে স্বামীকে কিডনি উপহার দিলেন স্ত্রী
ছবি : সংগৃহীত

বিয়ের ১৭তম বিবাহ বার্ষিকীতে স্বামীকে উপহার হিসেবে নিজের কিডনি দান করেছেন স্ত্রী! আর বাস্তবে এমনই এক ঘটনা ঘটল ভারতের ইন্দোরে। ভালোবাসার উপহার বলতে সাধারণত ফুলের তোড়া, দামি পারফিউম কিংবা লাক্সারি ট্যুরকেই আমরা বুঝি । কিন্তু স্বামীকে দেওয়া স্ত্রীর এই উপহারটির কথা শুনলে অবাক হবেন।

জানা গেছে, গত আট মাস ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন রবিদত্ত সোনি । নিয়মিত চলছিল ডায়ালেসিসও । কিন্তু বিবাহ বার্ষিকীর দুই দিন আগেই তার শারীরিক অবস্থার অবনতি ঘটে । দেরি করে না স্ত্রী প্রভা স্বামীকে নিয়ে দ্রুত ইন্দোরের বড় হাসপাতালে চলে আসেন ।

webnewsdesign.com

এরপরে ডাক্তারের পরামর্শে রবিদত্ত সোনিকে ভর্তি করেন প্রভা। পরবর্তীতে ডাক্তার প্রভাকে জানান রবির কিডনির প্রয়োজন । আগে-পিছু না ভেবে প্রভা ডাক্তারকে জানিয়ে দিলেন, তিনিই স্বামীকে কিডনি দেবে। এর পরিপ্রেক্ষিতে স্ত্রী প্রভার চেকআপ শুরু হয় । দেরী না করে শুরু হয় অপারেশনও !

অপারেশন হওয়ার পর প্রভা ডাক্তারকে জানান, তাদের বিবাহ বার্ষিকীর কথা । বিষয়টি জানতে পেরে রবিও ডাক্তারকে জানান, ‘বউয়ের থেকে সেরা উপহার পেয়ে গেলাম !’ রবি ও প্রভা এখন দুইজনই সুস্থ আছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com