২শ থেকে ৩শ টাকায় মেলে সাংবাদিকতার কার্ড বললেন মেয়র আলমগীর!

রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৮ | ১১:২৬ অপরাহ্ণ |

২শ থেকে ৩শ টাকায় মেলে সাংবাদিকতার কার্ড বললেন মেয়র আলমগীর!
, গত ২৮ জানুয়ারি প্রতিদিনের সংবাদ পত্রিকায় প্রকাশিত বদলী ঠিকাদার ও নিম্নমানের ইট দিয়ে চলছে জাইকার কাজ শিরোনামে নিউজের প্রতিবাদ করায় মেয়র আলমগীর সরকারের নেতৃত্বে আজকের এ প্রতিবাদ সভা।

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় আজ রবিবার পৌর মেয়র ও যুবলীগ সভাপতি আলমগীর সরকারের নেতৃত্বে সাংবাদিক খুরশেদ আলম শাওনের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় রানীশংকৈল পৌর বাসির পক্ষে সাংবাদিক খুরশিদ আলম শাওনের বিচার দাবি করে ৪৮ জনের স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ উপজেলা নির্বাহী অফিসার বরাবর দাখিল করেন। প্রতিবাদ সভায় মেয়র আলমগীর সরকার বলেন, জাইকার কাজে কোনো অনিয়ম হয়না। নিয়ম মাফিক কাজ না হলে সংশ্লিষ্ঠ্য ঠিকাদার কে বিল দেওয়া হয় না।

webnewsdesign.com

এছাড়াও ৬ কিলোমিটার কাজের যে মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে তা ঢাকার প্রকৌশলীরা এসে খুঁজে পাননি। নিয়ম অনূয়ায়ী ইটের গুনগত মান সঠিক রয়েছে। তিনি আরও বলেন, মিথ্যা সংবাদের বিচার না হলে রানীশংকৈলে একদিনে ২১ হাজার সাংবাদিক তৈরি করা হবে। কারণ সাংবাদিকের কার্ড ২শ’ থেকে ৩শ’ টাকায় পাওয়া যায়। আমার লোকজনকে সাংবাদিক বানিয়ে আপনাদের মাঝে ছেড়ে দিবো, তখন আপনারা নিজেই সমস্যায় পড়বেন।

আরও বক্তব্য রাখেন- যুবলীগ সম্পাদক রমজান আলী, পৌর কাউন্সিলর সফিকুল ইসলাম মুকুল, নাজমা পারভীন, মুক্তি রানী বসাক, সাবেক কাউন্সিলর রফিউল ইসলাম, যুবলীগের অন্যতম নেতা শসিম উদ্দীন, মেনন,সম্রাট, আলী, শ্রমিক নেতা আব্দুল মান্নান।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি প্রতিদিনের সংবাদ পত্রিকায় প্রকাশিত বদলী ঠিকাদার ও নিম্নমানের ইট দিয়ে চলছে জাইকার কাজ শিরোনামে নিউজের প্রতিবাদ করায় মেয়র আলমগীর সরকারের নেতৃত্বে আজকের এ প্রতিবাদ সভা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com