২য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রধান শিক্ষকের বিচারের দাবিতে বিক্ষোভ

রবিবার, ১৯ আগস্ট ২০১৮ | ১১:৪৯ পূর্বাহ্ণ |

২য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রধান শিক্ষকের বিচারের দাবিতে বিক্ষোভ
২য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রধান শিক্ষকের বিচারের দাবিতে বিক্ষোভ

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মোহনপুর উপজেলার দ্বিতীয় শেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলা আসামী মসিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিচারে দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার বেলা ১০টায় ওই বিদ্যালয় মাঠ সংলগ্ন পাকা রাস্তায় এ মানববন্ধন করে শিক্ষার্থী ,অভিভাবক ও এলাকাবাসী।

ওই শিক্ষকের নাম জহির রায়হান ওরফে বুলবুল। সে মসিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিষহারা গ্রামের মৃত হামিদ সরদারের ছেলে।

webnewsdesign.com

এলাকাবাসির অভিযোগ, এর আগেও স্কুলের একাধিক ছাত্রীর সাথে বিভিন্নভাবে অনৈতিক কর্মকান্ডের চেষ্টা করে।

মানববন্ধনে শিক্ষার্থীদের হাতে বিভিন্ন ফেস্টুন হাতে নিয়ে বিচার দাবি করেন সেখানে লিখা ছিল লম্পট প্রধান শিক্ষক জহির রায়হান বুলবুলের ফাঁসি চাই, দৃষ্টান্তমূলক শান্তি দাবি জানান তারা।

মানববন্ধনে সমাজসেবক এনামুল হক, আব্দুল মান্নান, আজাদ সরদার, সাজ্জাদ হোসেন বলেন, শিক্ষক মানুষ গড়ার কারিগর, প্রধান শিক্ষক জহির রায়হান রক্ষক না হয়ে তিনি ভক্ষকের ভূমিকায় অবর্তীণ হয়েছেন । তার কাছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা নিরাপদ নয়। তারা ওই প্রধান শিক্ষকদে দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। আসামী প্রভাবশালী হওয়ার পুলিশের নাকের ডগায় ঘুরে বেড়ালে থানা পুলিশ তাকে গ্রেফতার করছেন না বলে অভিযোগ করেন তারা।

উল্লেখ্য ১৩ আগস্ট বুলবুল ওই স্কুলের এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে মোহনপুর থানায় মামলা দায়ের করেন।

মামলা বিররণে জানা গেছে, মসিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই ছাত্রী ১৩ আগস্ট সোমবার প্রতিদিনের মতো বিদ্যালয়ে যায়। বেলা অনুমানিক ১২টার দিকে তার ওই ছাত্রী তার সহপাঠিদের সাথে বিদ্যালয়ের মাঠে খেলাধূলা করছিল। ওই সময় অভিযুক্ত প্রধান শিক্ষক বুলবুল কৌশলে ছাত্রীকে একটি শ্রেণি কক্ষে ডেকে নিয়ে কক্ষের দরজা জানালা বন্ধ করে দেয়। বিভিন্ন লোভ-লালসা দেখিয়ে তাঁর পায়জামা খুলে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের অন্যান্য শিক্ষার্থীরা ছুটে আসলে অভিযুক্ত প্রধান শিক্ষক পালিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আসামী প্রধান শিক্ষক জহির রায়হানকে গ্রেপ্তারের অভিযান অব্যহত রয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com