‘২৭ বছর পর বিরোধী দলীয় নেতৃত্বে পুরুষ, অন্যরকম ইতিহাস’

রবিবার, ০৬ জানুয়ারি ২০১৯ | ৪:০১ অপরাহ্ণ |

‘২৭ বছর পর বিরোধী দলীয় নেতৃত্বে পুরুষ, অন্যরকম ইতিহাস’
‘২৭ বছর পর বিরোধী দলীয় নেতৃত্বে পুরুষ, অন্যরকম ইতিহাস’

গত ২৭ বছর ধরে সবসময় বিরোধী দলীয় নেতার পদে নারী অধিষ্ঠিত হয়ে আসছেন উল্লেখ করে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, দীর্ঘ ২৭ বছর পর বিরোধী দলীয় নেতা হিসেবে দেশ একজন পুরুষকে পেল। এটা অন্যরকম ইতিহাস।

রোববার (৬ জানুয়ারি) জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর সংসদ ভবনে তৃতীয় তলায় বিরোধী দলীয় নেতার কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এদিকে অসুস্থ এরশাদ সিএমএইচ থেকে হুইল চেয়ারে করে সংসদ ভবনে যান। এসময় তার হাতে ক্যানুলা (স্যালাইন দেয়ার নল) ঢুকানো ছিল।

এরশাদ বলেন, বিরোধী দলীয় নেতা হিসেবে শপথ নিতে পেরে আমি গর্বিত। সংসদের ডেপুটি স্পিকার যাতে বিরোধী দল থেকে নেয়া হয় সে দাবি জানাবো আমি। এছাড়া বিরোধী দলীয় চিফ হুইপকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা ও সংসদীয় কমিটির সভাপতি পদে বেশি করে বিরোধী দল থেকে নেয়ার দাবি জানানো হবে বলে জানান তিনি।

জাপা চেয়ারম্যান বলেন, আমরা সংসদে শক্তিশালী বিরোধী দল হতে চাই। সংসদীয় কার্যপ্রণালী মেনে আমরা কাজ করব। কথায় কথায় ওয়াকআউট করব না।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com