ঠাকুরগাঁওয়ের ২৮ তম ডিসি হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন আখতারুজ্জামান

শুক্রবার, ০৯ মার্চ ২০১৮ | ৬:৪৪ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ের ২৮ তম ডিসি হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন আখতারুজ্জামান
ঠাকুরগাঁওয়ের ২৮ তম ডিসি হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন আখতারুজ্জামান

দিন যেমন বদলায়, মানুষের স্থানও তেমন পাল্টায়। মানুষের প্রতি যতই টান থাক না কেন? ভাগ্য মানুষকে তার অনুসারি হিসেবে পরিচালিত করে।

ঠিক তেমনি  এক প্রকাশ হচ্ছে, ঠাকুরগাঁও জেলার ২৭ তম জেলা প্রশাসক (ডিসি) হিসেবে দায়িত্ব গ্রহণ করেছিলেন আব্দুল আওয়াল। তিনি নিজেকে সবার মাঝে বিলিয়ে দিয়ে জনগণের ভালবাসা জোগায়  নিতে সক্ষম হয়েছিল। যার কারনে  তিনি চলে যাওয়ার সময় কান্নার ঝড় বয়ে  গেছিল ঠাকুরগাঁও শহরে।

webnewsdesign.com

সময়ের বিবর্তনে ঠাকুরগাঁও জেলার ২৮ তম জেলা প্রশাসক (ডিসি)  হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন মোঃ আখতারুজ্জামান । বৃহস্পতিবার (৮ মার্চ ) বিকেলে বিদায়ী জেলা প্রশাসক আব্দুল আওয়ালের নিকট থেকে দায়িত্ব বুঝে নেন তিনি ।

নবাগত জেলা প্রশাসক এর আগে পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) ছিলেন । চলতি বছর ২৫ ফেব্রুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়  ১৯ জেলায় নতুন কর্মকর্তাদের ডিসি হিসেবে নিয়োগ এবং ৩ ডিসিকে অন্য জেলায় বদলি করে আদেশ জারি করে । সেই আদেশেই  ঠাকুরগাঁওয়ের দায়িত্ব নিলেন তিনি ।

মোঃ আখতারুজ্জামানের গ্রামের বাড়ি রাজশাহীতে । তিনি বিসিএস ২০তম ব্যাচ’র কর্মকর্তা ।

আজ শুক্রবার মুঠোফোনে জেলা প্রশাসক আখতারুজ্জামান সংবাদগ্যালারি কে বলেন, ঠাকুরগাঁও জেলার জন্য আন্তরিক ভাবে কাজ করতে চান । তিনি সকলের সহযোগিতা চেয়েছেন ।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার আ: মান্নান নবাগত ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসককে বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসন ও উপজেলাবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।

বিদায়ী জেলা প্রশাসক আব্দুল আওয়াল যশোর জেলা প্রশাসক হিসাবে সেখানে যোগদান করবেন। ২০১৬ সালের ২৩ আগস্ট জারি করা এক প্রজ্ঞাপনে ঠাকুরগাঁও জেলার ডিসি হিসেবে দায়িত্ব নিয়েছিলেন আব্দুল আওয়াল ।

আব্দুল আওয়ালের আগে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন মুকেশ চন্দ্র বিশ্বাস ।

ঠাকুরগাঁও মহকুমা হিসেবে ঘোষিত হয় ১৮৬০ সালে । তৎকালিন সময়ে এ মহকুমার অধীনে ৬ টি থানা ছিল  সদর, বালিয়াডাঙ্গী, পীরগঞ্জ, রাণীশংকৈল, হরিপুর ও আটোয়ারী। ১৯৮৪ সালের ১ ফেব্রুয়ারী ঠাকুরগাঁও জেলা হিসেবে যাত্রা শুরু করে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ইউএস বাংলার অনিয়মে এজেন্সি মালিকদের ক্ষোভ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com