৩৯ দিনের ছুটিতে রাবি ক্যাম্পাস

শনিবার, ১২ মে ২০১৮ | ৮:৪৫ অপরাহ্ণ |

৩৯ দিনের ছুটিতে রাবি ক্যাম্পাস
ছবি: রাবি বিশ্ববিদ্যালয়

রাবি প্রতিনিধি: পবিত্র রমজান, ঈদ-উল-ফিতর ও গ্রীষ্মকালীন ছুটি উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ক্লাস, পরীক্ষা আগামী ১৬ মে থেকে ২৩ জুন পর্যন্ত বন্ধ থাকবে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. প্রভাষ কুমার কর্মকার এ তথ্য জানিয়েছেন।

অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার জানান, ১৬ মে বুধবার থেকে ২১ জুন বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে। এরপর ২২ ও ২৩ তারিখ শুক্র-শনিবার হওয়ায় সাপ্তাহিক ছুটি থাকবে। এছাড়া ২০ মে থেকে ২৪ মে পর্যন্ত গ্রীষ্মকালীন ছুটি উপলক্ষে অফিস বন্ধ থাকবে এবং ঈদের সরকারি ছুটি অনুযায়ী পরবর্তীতে আবার অফিস বন্ধ থাকবে। বাকী দিনগুলোতে প্রশাসনিক কার্যক্রম চলবে। তবে ছুটিতে বিশ্ববিদ্যালয়ের ১৭টি আবাসিক হল বন্ধ রাখার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি প্রাধ্যক্ষ পরিষদ।

webnewsdesign.com

জানতে চাইলে প্রাধ্যক্ষ পরিষদের আহ্বায়ক অধ্যাপক রুবাইয়াত ইয়াসমিন জানিয়েছেন, রমজান ও গ্রীষ্মের ছুটিতে আবাসিক হল বন্ধ রাখা হবে না। তবে ঈদের ছুটিতে কিছুদিন হল বন্ধ রাখা হতে পারে। সেই বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতাকে কুপিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com