৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন করবে আ’লীগ

সোমবার, ০১ জানুয়ারি ২০১৮ | ৭:৫৪ অপরাহ্ণ |

৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন করবে আ’লীগ

গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী শুক্রবার (৫ জানুয়ারি) বিকাল ৩টায় রাজধানীর গুলশানে ঢাকা মহানগর উত্তর এবং ২৩ বঙ্গবন্ধু এভিনিউ প্রাঙ্গণে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে বিজয় র্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হবে। উক্ত কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

দশম জাতীয় সংসদ নির্বাচনের ৪র্থ বর্ষপূর্তির দিনে দেশব্যাপী আগামী শুক্রবার (৫ জানুয়ারি) ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উদযাপন করবে বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এর স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

এছাড়া সকল জেলা, মহানগর, উপজেলা ও থানাসমূহে ৫ জানুয়ারির অনুরূপ কর্মসূচি পালন করবে ক্ষমতাশীন দলটি। দেশব্যাপী এই কর্মসূচিতেও দলটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ অংশগ্রহণ করবেন।
অন্যদিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক বিবৃতিতে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ঘোষিত কর্মসূচি যথাযথভাবে পালনের জন্য দেশের সকল জেলা, মহানগর, উপজেলা ও থানা আওয়ামী লীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের প্রতি আহ্বান জানিয়েছেন। একইসাথে দেশের সর্বস্তরের জনগণকে গণতন্ত্রের বিজয়ের এই ঐতিহাসিক দিনটি উৎসবমুখর পরিবেশে উদযাপনের জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পীরগঞ্জে মাদকের ভয়াল ছোবলে স্কুল-কলেজের ছাত্র এবং তরুণরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com