৫ লক্ষাধিক টাকার নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষধ জব্দ

বুধবার, ২৩ মে ২০১৮ | ১২:৪২ অপরাহ্ণ |

৫ লক্ষাধিক টাকার নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষধ জব্দ
ছবি: অনলাইন

নওগাঁর আত্রাইয়ে মাদকবিরোধী অভিযানে ৫ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। মঙ্গলবার রাত ১১টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সোনিয়া বিনতে তাবিবের সহায়তায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়।

অভিযান পরিচালনা করেন নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ এর মেজর শিবলী মোস্তফা ও এএসপি আজমল হোসেনসহ সঙ্গী ফোর্স। এসময় ভোঁপাড়া ইউপি চেয়ারম্যান জান বক্স উপস্থিত ছিলেন।

আসামিরা হলে উপজেলার শিমুলিয়া গ্রামের ইনজাহেরের পুত্র আব্দুল ইউসুফ (৮২) কে ২ মাস, কাশিয়াবাড়ী গ্রামের মৃত কাদের প্রামানিকের পুত্র হাসেম (৪২) কে ৩ মাস, মৃত শমসের কালুর পুত্র ভোলা (২৭) কে ১ মাস, মৃত হাসান আলীর পুত্র নূরুল ইসলাম শাহিন (৩০) কে ৩ মাস ও খোলাপাড়া গ্রামের মৃত বিনেশ্বরের পুত্র কামদা প্রসাদ সাহা (৬০) কে ৩ মাস জেল প্রদান করেন।

একই দিনে রাত্রি ১১টার দিকে আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন নিমতলী দি বিনেশ্বর হোমিও ফার্মেসীতে এক অভিযান চালিয়ে ৫ লক্ষাধিক টাকার বিপুল পরিমাণ নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষধ জব্দ করে এবং তা আগুনে পোড়ানো হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com