‘৭ মার্চ ভবন’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগামী শনিবার

শুক্রবার, ৩১ আগস্ট ২০১৮ | ১০:৪৪ পূর্বাহ্ণ |

‘৭ মার্চ ভবন’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগামী শনিবার
'৭ মার্চ ভবন' উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগামী শনিবার

সংবাদ গ্যালারি ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বেগম রোকেয়া হলের ছাত্রীদের জন্য নবনির্মিত ‘৭ মার্চ ভবন’ আগামীকাল শনিবার উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইদিন সকাল সাড়ে ১০টায় উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ভবন উদোধন করবেন তিনি।

ভবন উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে ঢাবি সম্মিলিত শিক্ষার্থী সংসদ সচিবালয় থেকে রোকেয়া হল পর্যন্ত সড়কে ১৯৭১ ফুট আলপনা অঙ্কন করবে। এতে ঢাবির ২০টি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং ছাত্রলীগের সমন্বয়ে বুধবার সম্মিলিত শিক্ষার্থী সংসদ গঠন করা হয়।


গতকাল বৃহস্পতিবার ঢাবি সাংবাদিক সমিতি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঢাবি ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামানের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আব্দুল মান্নান, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ উপস্থিত থাকবেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com