৮৮ হাজার ভোটে জয়ী লিটন

মঙ্গলবার, ৩১ জুলাই ২০১৮ | ৯:৪৩ পূর্বাহ্ণ |

৮৮ হাজার ভোটে জয়ী লিটন
জয়ের পর ভি চিহ্ন দেখাচ্ছেন এএইচএম খায়রুজ্জামান লিটন

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনের ভোট গণনা শেষ হয়েছে। এতে বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী এএইচ এম খায়রুজ্জামান লিটন প্রায় ৮৮ হাজার ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন।

প্রাথমিকভাবে ১৩৮টি কেন্দ্রের ফলাফলের ভিত্তিতে পাওয়া খবরে লিটন পেয়েছেন পেয়েছেন ১,৬৬,৩৯৪ টি ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ৭৮,৪৯২ টি ভোট পেয়েছেন।

webnewsdesign.com

এর আগে, সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত টানা এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচনকে অবাধ ও সুষ্ঠ বলে দাবি করা হয়েছে।

নির্বাচন পরবর্তি বিকেল সাড়ে ৫টার দিকে সংবাদ সম্মেলন করে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীর নির্বাচন হয়েছে সবেচেয়ে সুন্দর ও শান্তিপূর্ণ। এমনকি দেশের তিন সিটি নির্বাচনের মধ্যে রাজশাহীর নির্বাচন সবেচেয়ে ভালো পরিবেশে হয়েছে।

১৯৭০ সাল পরবর্তি এই প্রথম রাজশাহীর নির্বাচন সবেচেয়ে ভালো হয়েছে। ভোটাররা উৎসবমুখোর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। কাজেই নির্বাচন হয়েছে সুষ্ঠ সুন্দর ও অবাধ।

এদিকে, বিএনপির মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের পক্ষ থেকে নির্বাচনে ব্যাপক অনিয়মের অভিযোগ তোলা হয়। তিনি নির্বাচন বাতিলের দাবি জানিয়েছেন। এর প্রতিবাদে নিজের ভোটটিও প্রদান করেননি। ভোট না দিয়ে বুলবুল বলেন, যেখানে আমার জনগণ ভোটাধিকার পাইনি, সেখানে আমার একটি ভোট দিয়ে কি হবে? তাই আমি ভোট প্রদান করিনি।

রাসিকের এবারের নির্বাচনে মেয়রপদে ৫, সাধারণ কাউন্সিলর ১৬০জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৫২ জন প্রতিদ্বন্দ্বিতা করেছে।

সিটিতে মোট ভোটার ৩ লাখ ১৮ হাজার ১৩৮জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৬২ হাজার ৫৩ জন এবং পুরুষ ১ লাখ ৫৬ হাজার ৮৫ জন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

চৌমুহনীতে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় বেগমগঞ্জ থানার ওসির বদলি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com