যশোরের বেনাপোলে

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ৪:৪৫ অপরাহ্ণ |

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

ভারত থেকে আসা বাংলাদেশী সানাউল্লাহ নামে এক পাসপোর্টযাত্রীর নিকট থেকে ১৫টি মোবাইল ফোন উদ্ধার করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দা। অভিনব পন্থায় ভারত থেকে সে হাতে ব্যান্ডেজ করে মোবাইল গুলো নিয়ে আসছিল। এসময় শুল্ক গোয়েন্দাদের সন্দেহ হলে তাকে তল্লাশি করে মোবাইল গুলো উদ্ধার করে।

সোমবার (১৮ই অক্টোবর) বেলা সাড়ে ১১টার সময় বেনাপোল চেকপোষ্ট কাস্টমস তল্লাশি কেন্দ্র থেকে তার নিকট থেকে মোবাইল ফোন গুলো উদ্ধার করে। ভারত থেকে আসা পাসপোর্ট যাত্রী চট্রগ্রাম জেলার মোহাম্মাদ সানাউল্লাহ।


কাস্টমস শুল্ক গোয়েন্দা আমিরুল ইসলাম বলেন, পাসপোর্ট যাত্রী সানাউল্লাহ কাস্টমস থেকে বের হওয়ার পর তার হাতে ব্যান্ডেজ দেখে সন্দেহ হয়। এরপর তাকে তল্লাশি করে ওই ব্যান্ডেজ এর মধ্যে থেকে ১৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এসময় তার ল্যাগেজ থেকে জিন্স প্যান্ট, লেহেঙ্গা, জুতা, স্যান্ডেল, গেঞ্জি, কসমেটিক্স, ব্রাসহ বিভিন্ন পন্য উদ্ধার করা হয়। উক্ত পন্যগুলি কাস্টমস হাউজ থেকে ট্যাক্স দিয়ে নেওয়ার জন্য ডিএম করে তাকে সাময়িক আটক পত্রের স্লিপ দেওয়া হয়েছে।

চেকপোষ্ট কাস্টমস এআরও মেজবাহ হাসান বলেন, এরকম অভিনব পদ্ধতিতে পণ্য নিতে দেখা যায় না। তার পণ্য শুল্কায়ন করে নিতে হবে এই মর্মে তাকে সাময়িক আটক এর স্লিপ দেওয়া হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com