ঠাকুরগাঁওয়ে

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জুয়া ও মাদক সেবনের অভিযোগ তদন্তের নির্দেশ…

সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | ১১:৫৬ পূর্বাহ্ণ |

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জুয়া ও মাদক সেবনের অভিযোগ তদন্তের নির্দেশ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালামের বিরুদ্ধে জুয়া ও মাদক সেবনের অভিযোগ তদন্তের জন্য উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার এর ভারপ্রাপ্ত উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম এর স্বাক্ষরিত ০৫.৫৫.৯৪০০.০০৯.১৮.০০০.২০.২৯০ স্বারক নম্বরে একটি চিঠির মাধ্যমে এ নির্দেশ প্রদান করা হয়।


চিঠিতে উল্লেখ করা হয়, দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম তার সহযোগীদের নিয়ে ইউনিয়ন পরিষদে জুয়া ও মাদক সেবনসহ বিভিন্ন অভিযোগে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। যা প্রশাসনের দৃষ্টিগোচর হয়। উক্ত বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার নিজে অত্যান্ত গুরুত্বসহকারে তদন্ত করে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন জানান, জেলা প্রশাসনের প্রেরিত চিঠি হাতে পেয়েছি। চিঠির সাথে সংবাদ পত্রের কপি ও একটি ভিডিও দেয়া হয়েছে। আশা করছি সময়মত তদন্ত প্রতিবেদনটি জমা দেয়া হবে।


এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল জানান, তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পেলে পরবর্তী করণীয় বলা যাবে।

উল্লেখ্য, কয়েকদিন আগে দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম তার সহযোগীদের নিয়ে ইউনিয়ন পরিষদে জুয়া ও মাদক সেবনসহ বিভিন্ন অভিযোগে গণমাধ্যমে সংবাদ পরিবেশন হয়। সেই সাথে চেয়ারম্যান ও সহযোগীরা জুয়া ও মাদক সেবন করছেন এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com