ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদী থেকে শিক্ষকের মরদেহ উদ্ধার…

বৃহস্পতিবার, ০৪ আগস্ট ২০২২ | ১১:৩৬ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদী থেকে শিক্ষকের মরদেহ উদ্ধার…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট

ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদী থেকে নিখোঁজের একদিন পর তৈলক্ষ্য বর্মণ (৪৫) নামে এক শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার (৪ঠা আগস্ট) সকালে কলেজপাড়া এলাকা থেকে ঐ শিক্ষকের মরদেহটি উদ্ধার করা হয়। তৈলক্ষ্য বর্মণ দক্ষিণ বঠিনা ইসলাম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তিনি সদর উপজেলার আকচা ইউনিয়নের দক্ষিণ বঠিনা গ্রামের ভুপেন্দ্র বর্মণের ছেলে।


এলাকাবাসী ও স্থানীয়রা জানান, বুধবার (৩রা আগস্ট) দুপুরে ব্রিজ না থাকায় ফারাবাড়ি ঘাট দিয়ে বাড়ি যাওয়ার সময় টাঙ্গন নদী পার হতে গিয়ে স্কুল শিক্ষক তৈলক্ষ্য নিখোঁজ হয়।

আকচা ইউনিয়নের চেয়ারম্যান সুব্রত কুমার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তাকে খোঁজ করে না পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেয়া হয়। অন্ধকার হয়ে যাওয়ায় বৃহস্পতিবার সকাল থেকে রংপুর থেকে আসা ডুবুরিদল নদীর বিভিন্নস্থানে খোঁজে। ডুবে যাওয়ার ২২ঘন্টা পর ঘটনাস্থল থেকে প্রায় ৭ কিলোমিটার দূর থেকে তার মরদেহটি উদ্ধার করে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com