ঠাকুরগাঁওয়ে লবণ নিয়ে হুলুস্থুল, অভিযানে প্রশাসন…

মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ২:০০ অপরাহ্ণ |

 ঠাকুরগাঁওয়ে লবণ নিয়ে হুলুস্থুল, অভিযানে প্রশাসন…
সংবাদ গ্যালারি ডেস্ক...

ঠাকুরগাঁও শহরসহ বিভিন্ন উপজেলায় দোকানগুলোতে সকাল থেকে শুরু হয়েছে লবণ কেনার হিড়িক। হুজুগে আমজনতারা কেউ ২ কেজি, কেউ ৩ কেজি আবার কেউবা পুরো মাসের লবণ কিনে নিয়ে যাচ্ছেন। লবণ কেনাকে কেন্দ্র করে ভোর থেকে লবণ বিক্রির দোকানগুলোতে ছিল উপচেপড়া ভিড়।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে হঠাৎ লবণের দাম বাড়বে এমন গুজব ছড়িয়ে পড়ে পুরো জেলায়। গ্রামের মানুষগুলো ছুটে আসা শুরু করে লবণ কেনার জন্য। এই সুযোগে ব্যবসায়ীরাও পেঁয়াজের মত লবণের দাম বৃদ্ধি করে। ২০ টাকার লবণ ঘণ্টার ব্যবধানে দাম বেড়ে দাঁড়ায় ৮০ টাকা কেজিতে।


সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, বিভিন্ন মানুষ সকাল থেকে মুঠোফোনে অনেক অভিযোগ করছেন লবণের বিষয়ে। এটি একটি নিছক গুজব। গুজবে কান না দিয়ে ন্যায্যমূল্যে লবণ কেনার পাশাপাশি কোনো ব্যবসায়ী লবণের অতিরিক্ত মূল্য দাবি করলে তার কাছ থেকে রশিদ নিয়ে লবণ কেনার জন্য বলেন। সেই রশিদ থানায় দেখালে ওই লবণ ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এদিকে লবণের এই লঙ্কাকাণ্ড নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে নানা আলোচনা-সমালোচনা।


ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে.এম. কামরুজ্জামান সেলিম সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকের মাধ্যমে সতর্ক করে জানিয়েছেন, লবণসহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্য সরবরাহ স্বাভাবিক আছে। কেউ গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com