ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের বাজেট ঘোষনা…

বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ | ৩:২৬ অপরাহ্ণ |

ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের বাজেট ঘোষনা…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

আগামী ২০২১-২০২২ অর্থ বছরকে সামনে রেখে বাজেট ঘোষনা করেছে সদর উপজেলা পরিষদ। সরকারের রাজস্ব আয়কে গুরুত্ব দিয়ে এই বাজেট ঘোষনা করা হয়েছে বলে জানান পরিষদের চেয়ারম্যান।

বৃহস্পতিবার (১৭ই জুন) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদের সভা কক্ষে আয়-ব্যায়ের হিসাব তুলে ধরে সাংবাদিকদের সাথে বাজেট সম্পর্কে মতবিনিময় করেন।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসহুরা বেগম, উপজেলা ভাইস চেয়ার চেয়ারম্যান আব্দুর রশীদ ও বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্টিং মিডিয়ার সাংবাদিক নেতা ও সংবাদ কর্মীগণ।

ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভূট্টো বলেন বাজেটে সরকারের যে সমস্ত উন্নয়ন প্রকল্প আছে সে গুলো উল্লেখ করা প্রয়োজন ছিল। উপজেলা চেয়ারম্যান মাসহুরা বেগম বলেন বাজেটে নারীর ক্ষমতায়ন ও উন্নয়নের ক্ষেত্রে আরো সুনির্দিষ্ট ও গুরুত্ব দেয়ার দাবী জানান তিনি।


উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন বলেন করোনাকালীন সময়ের কারনে এটা স্বল্প পরিসরে করা হলো। তবে ইউনিয়ন পর্যায়ে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করে স্বাস্থ্য বিধি মেনে উন্মুক্ত ভাবে করার আহবান জানান।

উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো বলেন আমরা সকলের অংশগ্রহণের মধ্যে দিয়ে বাজেট প্রণয়ন করা হয়েছে। এই বাজেট বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com