তাড়াশে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

বৃহস্পতিবার, ১৭ মে ২০১৮ | ১১:১৪ পূর্বাহ্ণ |

তাড়াশে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের তাড়াশে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। বাস-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে কলেজর শিক্ষকসহ দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার যাত্রী। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার খালকুলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে একজনের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে পাঠানো হয়েছে। তবে অপরজনের মরদেহ পাওয়া যায়নি। চালক ও হেলপারসহ দুর্ঘটনা কবলিত বাসটিকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। নিহতরা হলেন, পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার খান মরিচ ইউনিয়নের করতকান্দি গ্রামের মৃত রবীন্দ্রনাথ সরকারের ছেলে ও শাহজাদপুর মহিলা কলেজের প্রভাষক গুপীন্দ্রনাথ সরকার (৪৫) ও উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘরগ্রামের দুলাল আহম্মেদের ছেলে সোহাগ (২৮)।


স্থানীয় মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল জানান, সকালে তাড়াশ থেকে হাটিকুমরুলের দিকে যাচ্ছিল যাত্রীবাহী পিকআপভ্যানটি।টিকুমরুল-বনপাড়া মহাসড়কে এলে বিপরীত দিক থেকে আসা মামুন পরিবহনের একটি দ্রুতগামী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপভ্যানটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দু’যাত্রীর মৃত্যু হয়। আহত হন আরও চার যাত্রী। আহতদের উদ্ধার বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com