নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত /গুরুতর আহত স্বামী ও আরেক মেয়ে…

সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ১১:১৪ পূর্বাহ্ণ |

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত /গুরুতর আহত স্বামী ও আরেক মেয়ে…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নাজমুল হক নাহিদ, নওগাঁ…

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মা আদরী বেগম (২৫) ও মেয়ে সম্পা (৬) নিহত হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (১৮ নভেম্বর) সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ডাক্তারের মোড় বটতলী নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় আদরী বেগমের স্বামী শহীদ ও আরেক মেয়েকে গুরুত্বর আহত অবস্থায় হাসাপাতালে ভর্তি হয়েছে।


নওগাঁ ফয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক একেএম মুর্শেদ জানান, গত রবিবার আদরী বেগমের মা মারা গেলে মাকে দেখার জন্য স্বপরিবারে সদর উপজেলার হাপানিয়া উল্লাসপুর গ্রামে আসেন। সোমবার স্বামীর বাড়ি সদর উপজেলার চকআতিথার ধুপাইপুর যাবার জন্য নওগাঁ- রাজশাহী মহাসড়কের ডাক্তারের মোড় বটতলী নামক স্থানে যানবাহনের জন্য সড়কের পাশে আদরী বেগম তার স্বামী ও দুই মেয়ে নিয়ে অপেক্ষা করছিলেন। এমতাবস্থায় নওগাঁ থেকে আগত একটি নিয়ন্ত্রনহীন ট্রাক তাদের উপর উঠে গেলে আদরী বেগম ও তার মেয়ে সম্পা ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই
মর্মান্তিক মৃত্যু হয়। ঘটনায় আদরী বেগমের স্বামী শহীদ ও অপর মেয়ে পারভিন গুরুত্বর আহত হলে তাদেরকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ও অবস্থার অবনতি হলে পরে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্তানান্তর করা হয়। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

এঘটনায় বিক্ষুদ্ধ গ্রামবাসীরা ঘাতক ট্রাককে আটক করতে পারলেও ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। দুর্ঘটনার পর থেকে এই রিপোর্ট  লেখা পর্যন্ত বিক্ষুব্ধ গ্রামবাসীরা নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রেখেছে। ঘটনাস্থলের দুই পাশে যানবাহন চলাচল করতে না পারার কারণে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে পথচারীদের।


নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন পুলিশ প্রশাসন ঘটনাস্থলে গিয়ে পরিবেশ শান্ত করার চেষ্টা করছে। ঘাটক ট্রাক আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com