নোয়াখালীতে সড়ক দূর্ঘটনায় ছাত্রদল সভাপতিসহ নিহত-২, আহত-৬

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | ৯:০৯ অপরাহ্ণ |

নোয়াখালীতে সড়ক দূর্ঘটনায় ছাত্রদল সভাপতিসহ নিহত-২, আহত-৬
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সুবর্ণচর ও বেগমগঞ্জ উপজেলায় সড়ক দূর্ঘটনায় ছাত্রদলের এক সভাপতিসহ দুই জন নিহত ও ৬জন আহত হয়েছেন।


মঙ্গলবার দুপুরের পৃথক সময় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, সুবর্ণচর  উপজেলার চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও পশ্চিম চরবাটা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মো রাছেল (৩০) এবং হাতিয়া উপজেলার জোড়খালী গ্রামের আজিজুল হকের ছেলে নোমান হোসেন (৩৬)। আহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে এদের মধ্যে ৪জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও অপর দুইজনকে ঢাকা স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ২টার দিকে সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের সুবর্ণচর উপজেলার তালতলি এলাকার মুকবলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে সোনাপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজিকে সামনে থেকে চাপা দেয় কন্টেনারবাহী একটি লরি। এতে সিএনজিটি ধুঁমড়েমুঁছড়ে গিয়ে ঘটনাস্থলে ছাত্রদল নেতা রাছেল ও স্বমিল শ্রমিক নোমান নিহত ও অপর তিন যাত্রী আহত হয়েছেন।


অপরদিকে, বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ জানান, দুপুর ১টার দিকে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের পূর্ব গয়েছপুর এলাকায় মাটিবাহী একটি পিকআপভ্যানের ধাক্কায় অজ্ঞাত তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় দুইজনকে চিকিৎসার জন্য ঢাকা স্থানান্তর করা হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে লরি ও সিএনজিটি আটক করা হয়েছে। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com