পঞ্চগড়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন…

বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১ | ৭:৫৬ অপরাহ্ণ |

পঞ্চগড়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, শেখ হাসিনা তার প্রধানমন্ত্রীত্ব কালে আন্তর্জাতিক সম্মাননা এনেছেন ২৬ বার। জাতিসংঘ ও বিশ্বসংস্থা ভালো কাজের জন্য এই সম্মাননা দিয়েছেন।

বৃহস্পতিবার (১৪ই অক্টোবর) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।


এসময় মন্ত্রী বলেন, বিএনপি দুর্নীতিতে চ্যাম্পিয়ন। আদালতে প্রমাণ হয়েছে খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়া বিদেশ থেকে এতিমের জন্য যে অর্থ এনেছে, সেই টাকা এতিমদের জন্য খরচ না করে তারা মা ছেলে মিলে খেয়ে ফেলেছেন।

তিনি আরও বলেন, তারা বলে আমরা নাকি ভারতের দাস, ভারতের দাস কি? ভারতের থেকে আমরা কোন পর্যায়ে আছি বইপত্র, দুনিয়ার হিসাব ঘেটে দেখেন আমাদের রেঙ্কিং কোথায়। বিভিন্ন সূচকে আমরা ভারতের থেকে এগিয়ে।


এসময় জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পঞ্চগড়-১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার সাদাত সম্রাট, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড় পৌরসভার মেয়র জাকিয়া খাতুন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পঞ্চগড়ের নির্বাহী প্রকৌশলী শামছুজ্জামান প্রমুখ।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com