পঞ্চগড়ে ভ্রাম্যমান আদালত পরিচালনায় বাধা, সড়ক অবরোধ…

সোমবার, ০৫ এপ্রিল ২০২১ | ১০:২৮ অপরাহ্ণ |

পঞ্চগড়ে ভ্রাম্যমান আদালত পরিচালনায় বাধা, সড়ক অবরোধ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

লকডাউনের মধ্যেও দোকান খোলা রাখায় পঞ্চগড় বাজারের আলহাজ্ব ক্লোথ স্টোরে জরিমানা করতে চাইলে পঞ্চগড় সদর উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলামের উপর চড়াও হয় বস্ত্র ব্যবসায়ী ও কর্মচারীরা।

পরে প্রতিরোধের মুখে সেখান থেকে সরে যেতে বাধ্য হন তিনি। এর কয়েক মিনিটের মধ্যেই দোকান খোলা রাখার দাবিতে সোমবার বিকেলে পঞ্চগড়-ঢাকা মহাসড়ক প্রায় এক ঘন্টা অবরোধ করে রাখে বস্ত্র ব্যবসায়ী ও কর্মচারীরা।


কয়েকশ বস্ত্র মালিক ও কর্মচারীরা মহাসড়ক সহ করতোয়া সেতুর উত্তর প্রান্তে বাঁশ ফেলে আগুন জালিয়ে অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। বিক্ষোভে নেতৃত্ব দেয় পঞ্চগড় বস্ত্র মালিক সমিতির সভাপতি শহিদুল ইসলাম খান ও সহ সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান । বিক্ষোভকারীরা সড়কে আগুন জ্বেলে মিছিল করতে থাকে। এ সময় সড়কে কয়েকশ যানবাহন আটকা পড়ে। চরম দুর্ভোগে পড়েন পথচারীরা।

বিক্ষোভকারীদের অভিযোগ, সরকার লকডাউন ঘোষণা করলেও পঞ্চগড়ে সব চলছে স্বাভাবিক নিয়মে। বালু পাথর পরিবহণসহ বিভিন্ন যানবাহন চলছে। সেখানে কেউ কোন প্রতিবাদ করছে না। এমনকি তাদের জরিমানাও করা হচ্ছে না। কিন্তু কেবল কাপড়ের দোকান খোলা থাকায় জরিমানা করতে আসছে প্রশাসনের লোকজন। প্রায় এক ঘন্টা সড়ক অবরোধ করে রাখার পরে তারা পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয়।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com