ঠাকুরগাঁওয়ের

পীরগঞ্জে গাছের সঙ্গে ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর…

রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ | ৮:৪৪ অপরাহ্ণ |

পীরগঞ্জে গাছের সঙ্গে ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

আবু তারেক বাঁধন, পীরগঞ্জ ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে রাজু (২২) নামে এক জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন তাজেল নামে আরও এক জন। তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুরে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


গত শনিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় পীরগঞ্জ উপজেলার খটশিংগা নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাজু পীরগঞ্জ উপজেলার হাজিপুর ইউনিয়নের মালগাঁও গ্রামের ইমাম উদ্দীনের ছেলে এবং আহত তাজেল একই
এলাকার আব্দুল মালেকের ছেলে। উপজেলার ৭ নং হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান জানান, দুইজন মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় গোগর-ফকিরগঞ্জ পাকা সড়কের খটশিংগা এলাকায় একটি মোড়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত অবস্থায় তাদের পীরগঞ্জ হাসপাতালে নেওয়া হলে রাজু মারা যায়। তাজেলকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পীরগঞ্জে গাছের সঙ্গে ধাক্কা লেগে রাজু নামে এক যুবক নিহত ও তাজেল নামে অপর এক যুবক আহত হয়েছে। আহত তাজেলকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুরে পাঠানো হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com