ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে

পুলিশের গুলিতে মায়ের কোলে শিশুর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক ও বিচার দাবি…

বৃহস্পতিবার, ২৮ জুলাই ২০২২ | ৬:১৭ অপরাহ্ণ |

পুলিশের গুলিতে মায়ের কোলে শিশুর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক ও বিচার দাবি…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট

নির্বাচনী সহিংসতায় গুলিতে মায়ের কোলে নিহত আশার মৃত্যুতে গভীর শোকাহত বিভিন্ন শ্রেনী পেশার মানুষ, শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং এই ঘটনার সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতার ও ফাঁসি চেয়ে বিবৃতি দিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ।

ধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীরমুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ এক বিবৃতিতে বলেছেন, নির্বাচন যে জাতির জন্য নির্মমতার অভিশাপ হয়ে আছে, তার প্রমাণ নিরাপরাধ ছোট্ট আশা। মায়ের কোলেও এখন নিরাপদ নয় আমাদের সন্তানেরা।


দেশের এমন পরিস্থিতির জন্য দায়ী আমরা নিজেরাই। কারণ আমরা রাজনৈতিক-প্রশাসনিক আর ব্যবসায়িদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে ভয় পাই, সত্য বলতে, সত্য পথে চলতে ভয় পাই। অন্যায়-অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে কথা না বলতে বলতে এখন নিরাপত্তা আমরা যেমন হারিয়েছি, আমাদের কোলের শিশুরাও নিরাপত্তাহীন।

বিবৃতিতে মোমিন মেহেদী বলেন, নির্মম মৃত্যুর খেলায় মেতেছে ছাত্র-যুব-জনতার অধিকার হরণকারীরা। এরা বায়ান্নর ভাষাসৈনিকদের রক্তের বিনিময়ে অর্জিত বাংলা ভাষাকে, একাত্তরের বীরমুক্তিযোদ্ধাদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে প্রতিনিয়ত ধ্বংস করে দিতে বদ্ধ পরিকর হয়ে দেশের মানুষের রক্ত চুষে হাজার হাজার কোটি টাকা দেশের বাইরে পাচার করছে। কেউ কেউ মাদক ব্যবসার মত জঘণ্য কাজও করছে এই সরকারের একটি অংশের সহায়তায়।


উল্লেখ্য, বুধবার (২৭শে জুলাই) ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার বাচোর ইউনিয়নের ৩নং ভাংবাড়ি কেন্দ্রে নির্বাচনী ফলাফলকে কেন্দ্র করে পুলিশের গুলিতে মায়ের কোলে থাকা শিশুটির মাথার খুলি বেরিয়ে মৃত্যু বরণ করে।

অতএব, এই সরকারের ভেতর ঘাপটি মেরে থাকা দেশবিরোধীদেরকে চিহ্নিত করে দেশের সম্পদ-দশের সম্পদ ও জীবন নিরাপদ রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। তা না হলে হয়তো কাল আরো আশাদের প্রাণ যাবে মায়ের কোলে, কোটি কোটি বেকার সন্তান নিঃশেষ হয়ে যাবে ভয়ংকর রাজনৈতিক নেতাদের কূটকৌশলে-মাদকের ছোবলে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com