বনেক এর সাধারণ সভা অনুষ্ঠিত…

বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ | ১০:০৮ পূর্বাহ্ণ |

বনেক এর সাধারণ সভা অনুষ্ঠিত…
সংবাদ গ্যালারি ডেস্ক...

বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) এর সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২০ নভেম্বর অনুষ্ঠিত সভায় কিছু গুরুত্বপুর্ন সিন্ধান্ত গৃহিত হয়েছে।

সভাপতি খায়রুল আলম রফিকের সভাপতিত্বে এবং সিনিয়ির সহ-সভাপতি তাজবীর সজিবের সঞ্চালনায় রাজধানীর গ্রীনরোডের দৈনিক অধিকার পত্রিকা অফিসে এই সভা অনুষ্ঠিত হয়।


সভায় যেসব গুরুত্বপুর্ন সিন্ধান্ত গ্রহন করা হয়, তার মধ্যে উল্লেখযোগ্য হল, বিভাগীয় কমিটি খুব দ্রুত গঠন প্রক্রিয়া শেষ করা। কেন্দ্রীয় কমিটির কিছু পদে রদ-বদল করা হয়। রদ-বদলের মধ্যে রয়েছে, দপ্তর সম্পাদক থেকে প্রচার সম্পাদক পদে দেয়া হয়েছে নাহিদুর রহমানকে। প্রচার সম্পাদক থেকে আইন বিষয়ক সম্পাদক করা হয়েছে নাসিম শরিফকে। এছাড়া দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে স্বাধীন নিউজ ২৪ এর সম্পাদক এইচ এম এ তারেক ভূঞাকে। আতাহার হোসেন সুজনকে সহ-সভাপতি পদ প্রদান করা হয়েছে।

এদিকে সংগঠনের সাথে সাংঘর্ষিক হওয়ায় ‘প্রতিষ্ঠাতা সভাপতি’র পদটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। বিভাগীয় পর্যায়ে কমিটি গঠনের লক্ষ্যে দায়িত্ব অর্পন করা হয়েছে।


সংগঠনের পক্ষ থেকে ২০ ডিসেম্বর ২০১৯ এ ঝমকালো আয়োজনে সাংগাঠনিক অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সভায় উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক মিয়াজী সেলিম আহমেদ, লিবার্টি টিভির সিইও খন্দকার সাইফুল ইসলাম সজল।


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি খায়রুল আলম রফিক, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম আসাদ, সিনিয়ির সহ-সভাপতি তাজবীর হোসেইন সজিব, প্রচার সম্পাদক নাহিদুর রহমান, দপ্তর সম্পাদক এইচ এম এ তারেক ভূঞা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com