নোয়াখালীতে

বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ অফিসে দুর্ধর্ষ চুরি…

শনিবার, ০৬ মার্চ ২০২১ | ১০:৩৯ অপরাহ্ণ |

বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ অফিসে দুর্ধর্ষ চুরি…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

নোয়াখালীর প্রেসক্লাবের বর্ধিত ভবনের নিচ তলায় বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগের অফিসের ভেন্টিলেটর ভেঙ্গে এক দুধর্ষ চুরি সংঘঠিত হয়েছে।

ওই সময় সংঘবদ্ধ চোররা দুইটি ল্যাপটপ ও প্রয়োজনীয় কাগজ পত্র চুরি করে নিয়ে যায়। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এত প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।


ভুক্তভোগী জানান, প্রতিদিনের মতো শুক্রবার রাতে অফিস বন্ধ করে বাসায় চলে যান তিনি। শনিবার সকাল ১০টায় অফিসের তালা খুলে ভিতরে ঢুকতে গেলে দেখা যায় ভেতর থেকে লক করা দরজাটি। পরে দেখা যায় অফিসের পশ্চিম পাশে ভেন্টিলেটর ভেঙ্গে অফিসের ভিতরে প্রবেশ করে ল্যাপটপ সহ মূল্যবান কাগজ পত্র নিয়ে যায়। এই ঘটনায় সুধারাম থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে জানাযায়, একই কায়দায় প্রেস ক্লাব বর্ধিত ভবনে এর আগে মাসুদের অফিসসহ আরো দুইটি অফিসে চুরি হয়েছে। একই ভাবে জেলা শহর মাইজদীতে গত এক মাসে ৮/১০ দোকানে চুরি সংঘঠিত হয়েছে। এতে আতঙ্কে থাকতে হয় ব্যবসায়ীদের। সুধারাম থানা থেকে ৫/৬০০ গজের ভিতরে অহরহ চলছে চুরি। একটি ঘটনাও পুলিশ উদঘাটন করতে পারেনি বলে ক্ষোভ প্রকাশ করেন অনেকে।


সুধারাম থানার উপপরির্শক (এসআই) মো. সাইফুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com