বেনাপোলে সাংবাদিক পরিচয়দানকারী মাদক ব্যবসায়ী ফেন্সিডিলসহ আটক…

শনিবার, ০৬ জুন ২০২০ | ৯:১৬ অপরাহ্ণ |

বেনাপোলে সাংবাদিক পরিচয়দানকারী মাদক ব্যবসায়ী ফেন্সিডিলসহ আটক…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

তামিম হোসেন সবুজ”বেনাপোল (যশোর):

বেনাপোলের পুটখালী সীমান্ত এলাকা থেকে ৯৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ একতা প্রেসক্লাব বেনাপোলের সহ সভাপতি ও ডাক্তার শেখ সেলিম সাংবাদিক পরিচয়দানকারী (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি’র) সদস্যরা। আটক সাংবাদিক পরিচয়দানকারী মাদক ব্যবসায়ী শেখ সেলিম বেনাপোল পোর্ট থানাধীন পাঠবাড়ি গ্রামের মৃত শেখ শাহজান এর ছেলে।


শনিবার (৬ই জুন) সকালে পুটখালী সীমান্ত দিয়ে বেনাপোলে আসার পথে বিজিবি মাদক ব্যবসায়ী সেলিম এর মোটরসাইকেল ও শরীর তল্লাশী করে ৯৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ তাকে আটক করে।

স্থানীয় সুত্রে জানাযায়, বিজিবি’র হাতে ফেন্সিডিল সহ আটক একতা প্রেসক্লাব বেনাপোলের সহ সভাপতি ও ডাক্তার শেখ সেলিম দীর্ঘ দিন ধরে সাংবাদিকের পরিচয় দিয়ে মাদক ব্যবসা করে আসছে।


এবিষয়ে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান বলেন, ২১ বিজিবি সদস্যরা ৯৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ শেখ সেলিম নামে এক মাদক ব্যবসায়ীকে মাদক আইনে মামলা দিয়ে আমাদের কাছে হস্তান্তর করে। সেই মোতাবেক আমরা আসামীকে আগামীকাল যশোর বিজ্ঞ আদালতে পাঠানোর ব্যবস্থা গ্রহন করবো।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com