ময়মনসিংহে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ পালিত…

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | ১০:২৯ অপরাহ্ণ |

ময়মনসিংহে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ পালিত…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ময়মনসিংহে জাতীয় ভ্যাট ও ভ্যাট সপ্তাহ পালিত। পরনির্ভরশীলতার দিন শেষ,ভ্যাটেই গড়ি বাংলাদেশ- ভ্যাট দিচ্ছে জনগন, দেশের হচ্ছে উন্নয়ন এই শ্লোগান নিয়ে ময়মনসিংহে ব্যাপক ঝাক-জমক ও উৎসব মুখর পরিবেশে ময়মনসিংহে পালিত হয়েছে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ-২০১৯ইং।

দিবসটি উদযাপন উপলক্ষে ১০ই ডিসেম্বর সকাল১০টায় এক বর্ণাঢ্য র‌্যালী নগরীর প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিন করে শেষে টাউন হল তারেক স্মৃতি অডিটরিয়ামে বিশাল সেমিনারের আয়োজন করা হলে সেমিনারে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগনকে ভ্যাট প্রদানের আহবান জানিয়ে গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র ইকরামুল হক টিটু।


কাস্টম,এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকা (উত্তর)ঢাকা এর অতিরিক্ত কমিশনার জাকির হোসেনের সভাপতিত্বে এবং কাস্টম,এক্সাইজ ও ভ্যাট বিভাগ ময়মনসিংহের সহকারী কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা মাহবুব উদ্দিন আহমদ ও জেলা কাস্টম কর্মকর্তা মোয়াল্লিম হোসেনের যৌথ সঞ্চালনায় সেমিনারে বক্তব্য রাখেন-বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি,অতিরিক্ত বিভাগীয় কমিশনার এ এইচ এম লোকমান হোসেন,ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সহ-শংকর সাহা, অতিরিক্ত ডিআইজি ময়মনসিংহ রেঞ্জ ড.আক্কাস উদ্দীন ভুইয়্যা,কর-অঞ্চল ময়মনসিংহের কর কমিশনার ফজলুর রহমান প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে কর-অঞ্চল ময়মনসিংহের বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারী গণ উপস্থিত ছিলেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com