ময়মনসিংহে মেয়র ইকরামুল হক টিটুকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান…

শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ | ৭:১৬ অপরাহ্ণ |

ময়মনসিংহে মেয়র ইকরামুল হক টিটুকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯ বিকাল সাড়ে ৪টায় ময়মনসিংহ নগরীর বাসাবাড়ী হকার্স দোকান মালিক ব্যবসায়ী সমিতির উদ্যোগে ময়ময়সিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি মেয়র নগর পিতা ইকরামুল হক টিটু। সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনা পর্বে সংবর্ধিত ব্যক্তিত্ব আধুনিক ময়মনসিংহের রূপকার, জনবান্ধব জননেতা ইকরামুল হক টিটু তার বক্তব্যে বলেন আজকের এই সংবর্ধনা অনুষ্ঠানে আমাকে যারা সংবর্ধিত করছেন তাদের প্রতি অসীম শ্রদ্ধা এবং ভালোবাসা। আমার দায়িত্বে আমি সর্বদা সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের চেষ্টা করছি। সমাজ উন্নয়নে সর্বোপরি ভূমিকা রেখে বিগত সময়ে একটি আধুনিক উন্নতশীল ময়মনসিংহ গড়ার চেষ্টায় ব্রত হয়েছি।


বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক, আজকের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশ উন্নয়নের মধ্যে দিয়ে বিশ্বে জননন্দিত হয়েছে। দেশের চিকিৎসা সেবা যে উন্নত তা জননেত্রী শেখ হাসিনার সরকারের অবদান। এই অবদানকে ধরে রাখতে হলে ব্যবসায়ীদের সাথে নিয়ে নিয়োজিত দেশের সকলকেই এগিয়ে আসতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফারুক হাসান কাউন্সিলর ৮নং ওয়ার্ড ময়মনসিংহ সিটি কর্পোরেশন। সিটি কর্পোরেশনের কাউন্সিলর ফারুক হাসান বক্তব্য বলেন, সুন্দরকে সব সময় বরণ করে নিতে হয়।


ময়মনসিংহের অবকাঠামোগত উন্নয়ন থেকে শুরু করে একজন মেয়র হিসেবে যতটা করার তার চেয়েও বেশি কর্মকান্ডে এগিয়ে আছেন ময়মনসিংহের জননন্দিত মেয়র ইকরামুল হক টিটু। তাকে অবশ্যই সংবর্ধিত করা প্রয়োজন। সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজকদের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপন করে কাউন্সিলর ফারুক হাসান।

বাসাবাড়ি হকার্স মার্কেট দোকান মালিক সমিতির সভাপতি মনির হোসেন তার বক্তব্য বলেন, বলেন সুন্দর মন মানসিকতা ও পরিচ্ছন্ন চিন্তাকে স্বচ্ছতার মধ্য দিয়ে যে প্রতিফলন ঘটিয়েছেন সে প্রতিফলনের স্রষ্টা ময়মনসিংহের জনপ্রিয় মেয়র মো: ইকরামুল হক টিটু। তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে সকলকেই একত্রিতভাবে দেশপ্রেমের ব্রত নিয়ে কাজ করে যেতে হবে।


বাসাবাড়ি হকার্স মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মৃধা (জাহাঙ্গীর) সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনজুরুল হক সহ সভাপতি বাসাবাড়ি হকার্স মার্কেট দোকান মালিক সমিতি।

আলোচনা পর্ব শেষে সংবর্ধিত ব্যক্তিত্ব ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র ইকরামুল হক টিটুকে ময়মনসিংহ বাসাবাড়ী হকার্স দোকান মালিকগনের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করেন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম মৃধা (জাহাঙ্গীর)।

শুভেচ্ছা বিনিময় শেষে জাহাঙ্গীর বলেন, সরকারের উন্নয়নমূলক কর্মসূচী বাস্তবায়নে সরকারের নির্বাচিত কিছু কষিকা থাকে। যাদেরকে আমরা জন প্রতিনিধি বলি। আমাদের মাননীয় মেয়র ও এই উন্নয়নের কসিকার একটি অংশ। সেই উন্নয়নের বাস্তবায়নের একজন প্রতিনিধি ময়মনসিংহ নগরীর প্রথম সিটি মেয়র মো: ইকরামুল হক টিটু কে আমাদের মাঝে পেয়ে আমরা আজ আনন্দিত এবং গর্বিত।

সংবর্ধনা শেষে সিটি মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, বৃহত্তর ময়মনসিংহে অনেকগুলো মার্কেট থাকলেও বাসাবাড়ি মার্কেটটি অন্যতম। খুব স্বল্প মূল্যেই ক্রেতারা তাদের চাহিদা মতো পণ্য পেয়ে থাকেন। তিনি প্রতিটি দোকান মালিকদের এ সুনাম ধরে রাখার আহবান জানান। শুধু মেয়র হিসেবেই নয় যে কোন সুপরামর্শের জন্য তিনি সর্বক্ষণ তাদের পাশে থাকবে বলে আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মঞ্জুরুল হক, সহ-সভাপতি, আ: কাদের সাবেক সাধারণ সম্পাদক, মজিবর রহমান আকন্দ সাংগঠনিক সম্পাদক প্রমূখ।

অনুষ্ঠানে বাসাবাড়ী হকার্স দোকান মালিক সকল ব্যবসায়ীগন সহ প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com