ময়মনসিংহে মোটরসাইকেল চোর জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৫…

শনিবার, ৩০ নভেম্বর ২০১৯ | ৫:১৬ অপরাহ্ণ |

ময়মনসিংহে মোটরসাইকেল চোর জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৫…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে আন্তঃজেলা মোটর সাইকেল চোর, জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ ১৫জনকে গ্রেফতার করা হয়েছে। এর দুই মোটর সাইকেল চোর, ৭ জুয়ারি ও ৬ মাদক ব্যবসায়ী রয়েছে। এ সময় দুইটি চোরাই মোটর সাইকেল, ১শত ৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ২৩ গ্রাম হেরোইন ও জুয়ার সামগ্রী উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা হয়েছে। শনিবার (৩০ নভেম্বর) তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।


ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি ও ময়মনসিংহ পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ময়মনসিংহ ডিবি পুলিশ মাদক উদ্ধার, জুয়াড়িদের গ্রেফতার, চোরাকারবারী দের গ্রেফতারসহ আইন শৃংখলা নিয়ন্ত্রণে নিয়মিত অবিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় ডিবির এসআই সাইদুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ শুক্রবার নান্দাইলে অভিযান চালিয়ে আচারগাঁও থেকে চোরাইমোটর সাইকেলসহ মোটর সাইকেল চোর নাজমুল ও শাহজাহান মিয়াকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এছাড়া এসআই আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ বিভাগীয় শহরের রামকৃষ্ণ মিশন রোড থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম কাঞ্চনকে গ্রেফতার করে।


অপর অভিযানে এসআই শামীম আল মামুন ত্রিশালের নওধার এলাকা থেকে ৩ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতাকৃতরা হলো, জয়নাল আবেদীন, জুয়েল মিয়া, এনামুল হক ও নাগর মিয়া। এছাড়া সিডষ্টোর থেকে ১শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আল আমীনকে গ্রেফতার করে।

পৃথক আরেক অভিযানে এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সহ বিভাগীয় শহরের সেহড়া ডিবি রোড থেকে জুয়ার আসর থেকে সাত জুয়াড়িকে গ্রেফতার করে। তারা হলো, খোকন মিয়া, ফারুক মিয়া, মোঃ লিটন, রোমান মিয়া, মোঃ মাসুম জুয়েল মিয়া ও মোঃ রাসেল। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে।


শনিবার আদালতে পাঠিয়েছে পুলিশ। ডিবির ওসি আরো বলেন, মাদক উদ্ধারসহ আই শৃংখলা নিয়ন্ত্রণে ডিবির অভিযান অব্যাহত থাকবে। এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com