ঠাকুরগাঁওয়ের

রাণীশংকৈলে কৃষি প্রণোদনা বীজ ও সার বিতরণের উদ্ধোধন…

মঙ্গলবার, ০৬ এপ্রিল ২০২১ | ১১:০৪ অপরাহ্ণ |

রাণীশংকৈলে কৃষি প্রণোদনা বীজ ও সার বিতরণের  উদ্ধোধন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

সরকারের টেকসই কৃষি ব্যবস্থা গড়ে তুলতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্য ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণের জন্য প্রণোদনা কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে খরিপ-১ মৌসুমের (২০২০-২১ ও ২০২১-২২ অর্থবছর) কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উফশী আউশ ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষকের উৎসাহ প্রদানের জন্য বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।


উপজেলা কৃষি সম্প্রসারণ কার্যালয়ের উদ্যোগে মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলার দুইশ’ কৃষকের মধ্যে বীজ ও সার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল সুলতাল জুলকার নাইন কবির স্টিভ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না, ৩০১ মহিলা সংরক্ষিত আসনের সাবেক সাংসদ সেলিনা জাহান লিটা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সইদুল হক, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, কৃষিবিদ ও কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ, কৃষি উপ-সহকারী কর্মকর্তা সাদেকুল ইসলাম সহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা কর্মচারী ও উপকারভোগী কৃষক প্রমুখ ।


এসময় ১৮৫০ জন কৃষকের মধ্যে ২০০জনের প্রত্যেক কে ৫ কেজি আউশ ধানের বীজ, ২০ কেজি ডিএসপি ১০ কেজি এমওপি রাসায়নিক সার বিনামূল্যে প্রদান করা হয়।

করোনাভাইরাসের কারণে জনসমাগম না করে সামাজিক দূরত্ব বজায় রেখে পর্যায়ক্রমে ১৮০০ কৃষকের হাতে বীজ ও সার বিরতণ করবে কৃষি দফতর।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com