সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক মুন্নার বাড়িতে আলাউদ্দিন মেম্বারের হামলা,উদ্ধার করলো পুলিশ…

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ | ১০:৪৮ অপরাহ্ণ |

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক মুন্নার বাড়িতে আলাউদ্দিন মেম্বারের হামলা,উদ্ধার করলো পুলিশ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নিজস্ব প্রতিনিধিঃ

সংবাদ প্রকাশের জেরেই সাংবাদিক মুন্নার বাড়িতে আলাউদ্দিন মেম্বারের হামলা, ৯৯৯ এর ফোন পেয়ে সাংবাদিক মুন্না কে উদ্ধার করলো ফতুল্লা মডেল থানা পুলিশ।


সংবাদ প্রকাশের জের ধরে আওয়ার নারায়ণগঞ্জ ২৪ ডট কমের সম্পাদক মামুনুর রশীদ মুন্নার বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়েছেন কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের মেম্বার ও ভ’মিদুস্য, চাঁদাবাজ সহ একাধিক মামলার আসামী জুয়ারী আলাউদ্দিন হাওলাদার ও তার সন্ত্রাসী বাহিনী ।

অভিযোগ সূত্রে জানা যায় আওয়ার নারায়ণগঞ্জ ২৪ ডট কম এ এই শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয় যে ( কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে হাজী জসিম কেই দেখকে চায় তৃনমূল আলাউদ্দিন মেম্বার কে নয় ) উক্ত সংবাদ প্রকাশের পর কয়েক দফায় আওয়ার নারায়ণগঞ্জ ২৪ ডট কমের সম্পাদক মামুনুর রশীদ মুন্না কে হুমকি ধমকি প্রধান করেন ফোনে জুয়ারী আলাউদ্দিন মেম্বার , উক্ত সংবাদটি প্রমান সহ করা হয় মামলা নাম্বার সহ ।


আজ ১২ ডিসেম্বর সকালে জুয়ারী আলাউদ্দিন তার পালিত সন্ত্রাসী বাহিনীর সদস্য আলাউদ্দিন মেম্বারের ছেলে তপন (৩৫) আশাবদ্দিন (২৫) খলিল @ ইয়াবা খলিল (২৮) কাদির@ ভাঙ্গারী কাদের (২৮) রবিন নেট (২৫) গেন্দু @ টোকাই গেন্দু (২৮) সহ ১৫ /২০ জন সন্ত্রাসী বাহিনী পাঠিয়ে আওয়ার নারায়ণগঞ্জ ২৪ ডট কমের সম্পাদক মামুনুর রশীদ মুন্নাকে বাড়ি থেকে তুলে নিতে আসতে পাঠান প্রকাশ্য দিবালোকে । পরে সন্ত্রাসীরা বাড়ির সামনে আসলে সাংবাদিক মুন্না ৯৯৯ এ ফোন করলে ফতুল্লা মডেল থানার পুলিশ এসে তাকে উদ্ধার  করেন । এসময় সন্ত্রাসী হামলায় আহত হন সাংবাদিক মুন্না ও তার স্ত্রী এ্যানি।

এবিষয় সাংবাদিক মুন্নার স্ত্রী এ্যানি বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ করেন । এবিষয় ফতুল্লা মডেল থানার ওসি বলেন খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি ও অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে ।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com