সংবাদ প্রকাশের পর রাস্তার কাজ পরিদর্শন করলেন ঠাকুরগাঁও পৌর মেয়র…

মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ১০:৪৫ অপরাহ্ণ |

সংবাদ প্রকাশের পর রাস্তার কাজ পরিদর্শন করলেন ঠাকুরগাঁও পৌর মেয়র…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

ঠাকুরগাঁও পৌরসভার আওতায় পাড়া মহল্লার দশটি সড়ক পাকা করণে দায়িত্ব পায় ঠিকাদাররা। তবে কাজ শুরু প্রথম থেকেই নানা অনিয়মের অভিযোগ তোলেন পৌরবাসী। এ অবস্থায় অনিয়মের চিত্র তুলে ধরে গতকাল বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। অনিয়মের সংবাদ পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যার দৃষ্টি গোচর হয়।

সরজমিনে তা দেখতে আজ সকালে শহরের নরেশ চৌহান সড়কে রাস্তা পাকাকরণ কাজ পরিদর্শনে আসেন। এসময় তিনি পৌর ইঞ্জিনিয়ারের উপর চড়াও হন। তিনি বলেন পৌরসভার কাজ কেন খারাপ হবে আর কেনই বা স্থানীয়রা অভিযোগ তুলবে।


মাত্র একটি কাজ হতে না হতেই অভিযোগ উঠেছে যা কাম্য নয়। তবে এসময় সংশ্লিস্ট ঠিকাদার আইনুল হক অনুপস্থিত ছিলেন।

কাজ পরিদর্শনের সময় পৌরসভার ইঞ্জিনিয়ার বেলাল হোসেনকে উল্লেখ করে সংশ্লিস্ট কাউন্সিলর সুদাম সরকার অভিযোগ করে বলেন সম্পুর্ন রাস্তাটির কাজ নিম্ন মানের হয়েছে। ঠিকাদার কেন এমন করে কাজ করেছে। সে কারনে তার বিল বন্ধ করার আহবান জানান। সেই সাথে বাকি রাস্তাগুলো যেন ভাল হয় এ বিষয়ে পৌর মেয়রের দৃষ্টি কামনা করেছেন।


এ বিষয়ে পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা বলেন এর পর থেকে প্রতিটি কাজ শতভাগ বুঝে নেয়া হবে। সে বিষয়ে পৌরবাসিকেও সজাগ থেকে এলাকার কাজ শতভাগ যেন হয় তা দেখার অনুরোধ করেন। আর অনিয়ম কেন করা হল তা জানানো হবে সংশ্লিস্ট কর্তৃপক্ষকে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com