সাবেক স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণ…

শুক্রবার, ০৫ জুন ২০২০ | ১:৪৩ অপরাহ্ণ |

সাবেক স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণ…
অনলাইন/ ফাইল ছবি...

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার (৫ জুন) সকালে জরুরি ভিত্তিতে তার মস্তিষ্কে অস্ত্রোপচার চলছে। দেশবাসীর কাছে তাঁর জন্য দোয়া চেয়েছে পরিবার।

মোহাম্মদ নাসিমের ছেলে সাবেক সাংসদ তানভীর শাকিল জয় গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আজ তার বাবাকে কেবিনে নেয়ার কথা ছিল। হঠাৎ করে ব্রেইন স্ট্রোক করায় অবস্থা খারাপ হয়ে গেছে। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়ার পরিকল্পনা থাকলেও তা সম্ভব হয়নি। এখন তার জরুরি অস্ত্রোপচার চলছে। সবার কাছে দোয়া চান তিনি।


রক্তচাপজনিত সমস্যা নিয়ে ১ জুন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। ওই দিনই তার করেনাভাইরাস শনাক্ত হয়। এর পর থেকে ওই হাসপাতালে তিনি চিকিৎসাধীন।

মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য। আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্রও তিনি। ২০১৪ সালের সংসদ নির্বাচনের পর আওয়ামী লীগ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পান মোহাম্মদ নাসিম। এর আগে ১৯৯৬–২০০১ সালের আওয়ামী লীগ সরকারের সময় একাধিক মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেন তিনি।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com