২০২৩ সালের জুনের মধ্যেই পঞ্চগড় টু কক্সবাজার ট্রেন চলাচল করবে- রেলমন্ত্রী

শনিবার, ১১ জুন ২০২২ | ১১:২৭ অপরাহ্ণ |

২০২৩ সালের জুনের মধ্যেই পঞ্চগড় টু কক্সবাজার ট্রেন চলাচল করবে- রেলমন্ত্রী
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট

আগামী ২০২৩ সালের জুন মাসে ইনশাআল্লাহ আমরা পঞ্চগড় থেকে কক্সবাজার ট্রেনেই যেতে পারবো। আমরা উন্নয়নের ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছি এই রেলকে নিয়েও আমাদের অনেক পরিকল্পনা রয়েছে।

শনিবার (১১ই জুন) দুপুরে পঞ্চগড় বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে পঞ্চগড়-সান্তাহার রুটে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধনী অনুষ্ঠানে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এ কথা বলেন।


মন্ত্রী বলেন, বিএনপি’র দেশকে নিয়ে কোন ভাবনা নেই, আওয়ামীলীগের বিরোধীতা ছাড়া। তাদের নিজস্ব কোন কর্মসূচী নেই।

তিনি আরো বলেন, বিভিন্ন ভাবে একটি ভারসাম্য পূর্ণ যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলাসহ রেলকে একটি শক্তিশালী যোগাযোগ ব্যবস্থা হিসেবে তৈরি করার লক্ষ্যে সকল পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এবারও যে বাজেট প্রস্তাব করা হয়েছে সেখানেও প্রায় ১৮ হাজার কোটি টাকা পঞ্চম সিরিয়ালে পঞ্চম তম অবস্থানে আছে রেল।


উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ রেলওয়ে রাজশাহী মহাব্যবস্থাপক (পশ্চিম) অসীম কুমার তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পঞ্চগড় জেলা পরিষদের প্রশাসক আনোয়ার সাদাত সম্রাট, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাকিবুল হাসান, পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম প্রমূখ।

এসময় মন্ত্রী স্টেশনে ফিতা কেটে, হুইসেল বাজিয়ে, পতাকা উড়িয়ে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেন এবং রেলওয়ে স্টেশনে নবনির্মিত গেট ও এ্যাপ্রোচ সড়ক উদ্বোধন করেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com