সাগর-রুনি হত্যার বিচার দাবিতে রাজশাহীতে মানববন্ধন

সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০১৮ | ১১:০৯ পূর্বাহ্ণ |

সাগর-রুনি হত্যার বিচার দাবিতে রাজশাহীতে মানববন্ধন
মানববন্ধনে অ্যাসেসিয়েশনের সভাপতি আহসান হাবীব অপু সভাপতিত্বে বক্তরা বলেন, এই মামলার তদন্ত দ্রæত শেষ করে করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

সাংবাদিক সাগর-রুনি দম্পতি হত্যাকান্ডরে তদন্ত শেষ করে বিচারকার্য শুরু করার দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন। রোববার দুপুরে নগরের সাহেববাজার জিরোপয়েন্টে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে দ্রুত সাগর-রুনি হত্যা মামালার তদন্ত শেষ করে বিচার শুরুর দাবি জানান বক্তারা।

মানববন্ধনে অ্যাসেসিয়েশনের সভাপতি আহসান হাবীব অপু সভাপতিত্বে বক্তরা বলেন, এই মামলার তদন্ত দ্রæত শেষ করে করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

বক্তারা আরো বলেন, ‘সাগর-রুনি হত্যাকান্ডরে ছয় বছর পরও ঘটনার তদন্তের কোনো অগ্রগতি নেই। এটা আমাদের জন্য লজ্জাজনক। দেশের আইন-শৃঙ্খলা বাহিনী এখন খুব তৎপর। যেকোনো ঘটনা এখন অনেক দ্রæত তদন্ত করা হচ্ছে। তাহলে এ হত্যাকান্ডরে তদন্ত হতে কেন এতো দেরি হচ্ছে? এখনো এ ঘটনার তদন্ত না করায় সরকারেরও ভাবমূর্তি ক্ষুণ হচ্ছে। তাই দ্রুত সাগর-রুনি হত্যাকান্ডরে ঘটনার তদন্ত শেষ করে প্রকৃত দোষীদের শাস্তির ব্যবস্থা করা দরকার।

অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামলের সঞ্চালনায় আরো বক্তব্য দেন সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক হাসান মিল্লাত, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, চারঘাট প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, দৈনিক ইত্তেফাকের ব্যুরো প্রধান আনিসুজ্জামান, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক আসলাম-উদ-দৌলা, দৈনিক সমকাল ও ডিবিসি চ্যানেলের ব্যুরো প্রধান সৌরভ হাবিব, এসএ টিভির ব্যুরো প্রধান জিয়াউল গনি সেলিম, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম তুষার, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মুস্তাফিজ রনি, রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আলী ইউনুস হৃদয় ও ফটো সাংবাদিক সেলিম জাহাঙ্গীর প্রমুখ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

সংবাদ গ্যালারির সম্পাদকের ভাই নূরনবী মিরন আর নেই…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com