প্রশংসায় ভাসছেন জুনিয়র আইয়ুব

রবিবার, ১১ নভেম্বর ২০১৮ | ১:৪৮ অপরাহ্ণ |

বুধবার আইয়ুব বাচ্চুবিহীন এলআরবি গাইলো চট্টগ্রামের একটি কনসার্টে। এ কনসার্টেই বাবার গিটারে সুর তুলে উপস্থিত সবাইকে মুগ্ধ করলেন ছেলে জুনিয়র আইয়ুব। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে শেকড়ের সন্ধান মেগা কনসার্ট তার গানে বাবা কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুকেই আবার মিস করলেন সবাই।

দল নেতা নেই বলে মনও ভালো নেই এলআরবির কোন সদস্যের।এ সময় উপস্থিত সব শ্রোতাদের অনুরোধে গান ধরেন আইয়ুব বাচ্চুর ছেলে আহনাফ তাজোয়ার আইয়ুব। মঞ্চে উঠে তিনি কণ্ঠে বলেন, ‘আমি গান গাইবো আমার সঙ্গে আপনারা সবাই এমনভাবে উচ্চস্বরে গাইবেন, যেন আমার বাবা উপর থেকে শুনতে পারে। আপনাদের কাছ থেকে শুধু আমার বাবার জন্য দোয়া চাই।’ পরে বাবার গাওয়া জনপ্রিয় গান ‘সেই তুমি অচেনা হলে’ মঞ্চে গান জুনিয়র আইয়ুব। তার সঙ্গে কণ্ঠ মেলান ‍উপস্থিত সব দর্শক। তখন উপস্থিত অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন।


জুনিয়র আইয়ুব বাচ্চুর সেই গানই ছড়িয়ে পড়েছে সোস্যাল মাধ্যমে। একটু চেষ্টা করলে যে বাবার মতোই গিটার হাতে মঞ্চ কাপাতে পারবেন আহনাফ সেটাই উঠে আসছে সোস্যাল মাধ্যমের মন্তব্যের ঘরে।

এতোদিন আইয়ুব বাচ্চুর এলআরবির হাল কে ধরেবেন নিয়ে চিন্তায় ছিলেন ভক্তরা। মঞ্চে আহনাফের গান শুনার পর তাদের মনেও এসেছে কিছুটা স্বস্তি। ভক্তরা যেন কিংবদন্তি গায়ক আইয়ুব বাচ্চুর যোগ্য উত্তরসূরী পেয়েই গেছেন।

তবে এখনই এলআরবিতে আসছেন না আহনাফ। কানাডায় পরিসংখ্যান নিয়ে পড়ছেন তিনি। লেখাপড়া শেষ করার পরই চাইলে এলআররিবর হাল ধরার অপশন রয়েছে আহনাফের।

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com